ক্রিকেটখেলাটাইমলাইন

IPL-এর যাবতীয় প্রস্তুতি খুঁটিয়ে দেখতে দুবাই উড়ে গেলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট ডেস্কঃ আজ দুবাই উড়ে যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এবছর আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহী মাটিতে। আর সেখানেই আইপিএল এর সমস্ত ব্যবস্থাপনা কেমন হচ্ছে, সমস্ত কিছু ঠিকঠাক হচ্ছে কিনা, সেই সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি বিষয় দেখতেই দুবাই যাচ্ছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

কলকাতা থেকে দুবাই উড়ে যাওয়ার আগে নিয়মমতো করোনা পরীক্ষা করা হয় সৌরভ গাঙ্গুলী সেই পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। এছাড়াও দুবাই পৌঁছে অন্যান্য সকলের মতোই বিমানবন্দরেই সৌরভ গাঙ্গুলির করোনা পরীক্ষা করা হবে। সেই পরীক্ষার ফলাফল নেগেটিভ আসার পর হোটেলে যেতে পারবেন তিনি সেখানে দুই দিন আইসোলেশনে থাকার পর ফের করোনা পরীক্ষা করা হবে সৌরভ গাঙ্গুলীর। সেই পরীক্ষার ফলাফল নেগেটিভ এলে তবেই তিনি হোটেলের বাইরে বেরিয়ে দুবাইয়ের অন্যান্য জায়গায় যেতে পারবেন।

আইসোলেশন কাটিয়ে সৌরভ গাঙ্গুলি সরাসরি চলে যাবেন দুবাই এবং শারজায়। সেখানে গিয়ে আইপিএল এর সমস্ত প্রস্তুতি দেখবেন দাদা। জানা গেছে আগামী 19 শে সেপ্টম্বর আইপিএলের উদ্বোধনী ম্যাচে আবুধাবিতে উপস্থিত থাকবেন সৌরভ গাঙ্গুলি। তার কয়েকদিন পরেই তিনি ফিরে আসবেন কলকাতায়। তবে আইপিএল চলাকালীন কোন প্রকার অসুবিধা দেখা দিলে সৌরভ গাঙ্গুকিকে আরও বেশি দিন থাকতে হতে পারে আমিরশাহীতে। সৌরভ গাঙ্গুলির সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন বোর্ড সচিব জয় শাহ সহ অন্যান্য বেশ কয়েকজন শীর্ষস্থানীয় কর্তা।

Back to top button