ক্রিকেটখেলাটাইমলাইন

অবশেষে রোহিত শর্মার চোট নিয়ে মুখ খুললেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, দিলেন বড় আপডেট

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল চলাকালীন হ্যামিংয়ে গুরুতর চোট পান মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা (Rohit sharma)। চোটের কারণে বেশ কয়েকটি আইপিএল ম্যাচ খেলতে পারেননি রোহিত আর তাই রোহিত শর্মার চোট পর্যবেক্ষণ করে অস্ট্রেলিয়া সফরের তিন ফরমেটে রোহিত শর্মার নাম রাখেন নি নির্বাচকরা। তারপর এই নিয়ে ভারতীয় ক্রিকেটে জোর সমালোচনা শুরু হয়েছিল, অনেকেই দাবি করেছেন বোর্ডের রাজনীতির শিকার হচ্ছেন রোহিত। পরে অবশ্য রোহিত শর্মা কে ভারতীয় টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে।

অপরদিকে চোটের কারণে আইপিএলের প্লে অফে খেলতে না পারেননি ঋদ্ধিমান সাহা কিন্তু অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় গিয়েছে ঋদ্ধিমান। অপরদিকে অস্ট্রেলিয়া উঠে না গিয়ে দেশে ফিরে এসেছেন রোহিত শর্মা এই নিয়েও শুরু হয়েছে জল্পনা। অনেকেই প্রশ্ন করেছেন চোট থাকার সত্বেও ঋদ্ধিমান উড়ে গেল অস্ট্রেলিয়া তাহলে কেন দেশে ফিরে এলেন রোহিত? তাহলে কি টেস্ট সিরিজেও খেলবেন না রোহিত? রোহিতের চোট নিয়ে কেন সকলকে অন্ধকারে রাখছে বিসিসিআই?

এবার বাধ্য হয়ে রোহিত শর্মার চোট প্রসঙ্গে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলী জানালেন এই মুহূর্তে 70% ফিট রয়েছেন রোহিত। তাই এখন জাতীয় দলের ফিজিওর তত্ত্বাবোধানে থাকবেন রোহিত। অপরদিকে ঋদ্ধিমান সাহাকে দেখে ফিজিও আশ্বাস দিয়েছেন যে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগেই ঋদ্ধি সুস্থ হয়ে উঠবেন, সেই কারণে দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছে ঋদ্ধিমান সাহা।

Back to top button