টাইমলাইনবিনোদন

‘আশ্রম’ ওয়েব সিরিজ কি হিন্দু বিরোধী? সেটে হামলা চলার পর মুখ খুললেন ‘বাবা নিরালা’ ববি দেওল

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন দুনিয়ায় সিনেমার থেকেও ওয়েব সিরিজের (Web Series) চাহিদা এখন বেশি। বড়পর্দার অভিনেতা অভিনেত্রীরা একে একে ঝুঁকছেন OTT প্ল‍্যাটফর্মের দিকে। ববি দেওলের (Bobby Deol) কেরিয়ারকে নতুন দিশা দিয়েছে ওয়েব সিরিজ। ‘আশ্রম’ (Ashram) এর সিজন ৩ ও চলে এসেছে। জনপ্রিয়তার পাশাপাশি বিতর্কও কম হচ্ছে না এই সিরিজ নিয়ে। বাবা নিরালার গল্প কি হিন্দু বিরোধী? প্রশ্ন উঠতে শুরু করেছে।

আশ্রম এর তৃতীয় সিজনের সম্প্রচার শুরু হওয়ার পরেই ক্ষোভ চাগাড় দিয়েছে বিভিন্ন মহলে। সিরিজের গল্পে হিন্দুদের ভুল ভাবে দেখানো হয়েছে বলে অভিযোগ তুলে কিছু উন্মত্ত গুন্ডা আশ্রমের সেটে হানা দিয়েছিল। ক্ষোভ যখন ক্রমেই বাড়ছে তখন বিষয়টা নিয়ে মুখ খুলেছেন অভিনেতা ববি দেওল।


সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “আমি এটুকুই বলতে পারি যে এই শোটা এতটা চলেছে তার মানে মানুষ দেখেছে। আমার মতে, ২-৩ শতাংশ সবসময় থাকবে যারা শোটা পছন্দ করবে না। সবার মতামত রয়েছে, সেই মত প্রকাশে কেউ বাধা দিতে পারবে না। কিন্তু শোয়ের সাফল‍্যটাই বলে দিচ্ছে গল্পে কোথাও ভুল ছিল না।”

ববি দেওল বলেন, তিনি প্রথমে একটু দোনোমনায় ভুগছিলেন নেতিবাচক চরিত্রে অভিনয় করা নিয়ে। কারণ তিনি বরাবর ইতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। তাই যদি ভিলেন চরিত্রেই তিনি আটকা পড়ে যান, তাই ভয় পাচ্ছিলেন ববি। উপরন্তু অনুরাগীরা কেমন ভাবে নেবেন তাঁকে তা নিয়েও একটা চিন্তা ছিল। কিন্তু শোয়ের সাফল‍্য সব চিন্তা দূর করে দিয়েছে ববির।

প্রসঙ্গত, আশ্রম সিরিজে একজন ধর্মগুরুর চরিত্রে অভিনয় করছেন ববি দেওল যিনি নিজেকে ঈশ্বরের তকমা দিয়েছেন। কিন্তু এই পরিচিতির আড়ালে তাঁর আশ্রমে মহিলাদের হেনস্থা থেকে শুরু করে মাদক চক্র পর্যন্ত চালানো হয়। খুব শীঘ্রই সিরিজের চতুর্থ সিজনের শুটিং শুরু হতে চলেছে।

Related Articles

Back to top button