টাইমলাইনবিনোদন

ডুবে গিয়েছিলেন মদ, হতাশায়, সেখান থেকে বলিউডে কামব‍্যক ববি দেওলের

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (bollywood) থেকে প্রায় হারিয়ে যেতে বসেছিলেন ববি দেওল (bobby deol)। কয়েকটি হিট ছবির পর হঠাত করেই পতন শুরু হয় অভিনেতার। এক সময় আর বলিউডে শোনাই যেত না তাঁর নাম। কিন্তু আশ্চর্যজনক ভাবে ফের কামব‍্যাক করেছেন ববি। আর বড়পর্দায় ফিরেই সিনেপ্রেমীদের রীতিমতো চমকে দিয়েছেন এই অভিনেতা।

রেস থ্রি, হাউসফুল ৪, দ‍্য ক্লাস অফ ৮৩, আশ্রমের মতো ছবি ও ওয়েব সিরিজ নতুন পরিচিতি এনে দিয়েছে ববিকে। একসময় অভিনেতার কাছে কোনো কাজ ছিল না। দিনের পর দিন বাড়িতেই থাকতেন তিনি। বাবাকে এমন বেকার কবস্থায় দেখে ছেলের মনে কি প্রভাব পড়বে তা নিয়েও চিন্তিত ছিলেন তিনি।


জানা যায়, অবসাদে ভুগতে ভুগতে একসময় মদ‍্যপানে আসক্ত হয়ে পড়েন ববি। জিম যাওয়াও ছেড়ে দেন। তবে খুশির কথা, বেশিদিন এমন ভাবে নিজেকে দেখতে পারেননি অভিনেতা। আবার নতুন করে কিছু করে দেখানোর চ‍্যালেঞ্জ নেন তিনি। জিমে গিয়ে শুরু করেন কঠোর শরীরচর্চা। তাঁর নতুন অবতার দেখে সত‍্যিই চোখ কপালে উঠেছিল সকলের।

এরপর নিজের ফিল্ম জগতের বন্ধুবান্ধব, পরিচালকদের সঙ্গে কথা বার্তা বলেন ববি। পাশে পান সলমন খানের মতো বন্ধুদের। এরপরেই রেস থ্রি ও হাউসফুল ৪ এর মতো ছবিতে দেখা যায় তাঁকে। যদিও ছবিতে চরিত্রগুলি খুব বড় ছিল না। কিন্তু তাতেও আলাদা করে নজর কেড়েছিলেন ববি দেওল।

শুধু সেলুলয়েডের পর্দা নয়, ডিজিটাল দুনিয়াতেও একই সঙ্গে পা রাখেন ববি। শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট OTT প্ল‍্যাটফর্মে একটি ছবি তৈরি করে। দ‍্য ক্লাস অফ ৮৩ নামে ওই ছবিতে দেখা যায় ববি দেওলকে।


অভিনেতার কথা অনুযায়ী, তিনি একটি ঝুঁকিপূর্ণ চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন যা তার সম্পর্কে মানুষের ধারনাটাই বদলে দেবে। আর এই ছবির মাধ‍্যমেই তিনি তা পেয়েছিলেন। অভিনেতার মতে এতটা বাস্তব চরিত্র এর আগে কখনো করেননি তিনি। তবে এই চ‍্যালেঞ্জ গ্রহণ করেন ববি এবং যোগ‍্য অভিনয়ও করেন।

প্রকাশ ঝা এর ওয়েবসিরিজ ‘আশ্রম’এও একটি দারুন চ‍্যালেঞ্জিং চরিত্র পান ববি। একজন সন্ন‍্যাসীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। দিন দিন বেড়েই চলেছে ববির আকর্ষণ। লকডাউনে বেশ কয়েকটি চিত্রনাট‍্য পড়ে ফেলেছেন বলে জানান ববি দেওল।

Related Articles

Back to top button