টাইমলাইনআন্তর্জাতিক

নদীতে ভাসছে বাবা-মেয়ের নিথর দেহ

বাংলা হান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে নদীর জলের উপর উপুড় হয়ে পড়ে রয়েছে একটি পুরুষের দেহ তার কালো রঙের টিশার্টের ভেতরে মাথা ঢুকিয়ে উপর হয়ে রয়েছে তার মেয়ে। এই ছবিটি প্রথম মেক্সিকোর একটি স্থানীয় সংবাদপত্রে ছাপা হয়। পরে ওই মর্মান্তিক ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়।

1c582 190625182031 01 father daughter border drowning exlarge 169 1 Bangla Hunt Bengali News
EDS NOTE: GRAPHIC CONTENT – The bodies of Salvadoran migrant Oscar Alberto Mart??nez Ram??rez and his nearly 2-year-old daughter Valeria lie on the bank of the Rio Grande in Matamoros, Mexico, Monday, June 24, 2019, after they drowned trying to cross the river to Brownsville, Texas. Martinez’ wife, Tania told Mexican authorities she watched her husband and child disappear in the strong current. (AP Photo/Julia Le Duc)

মেক্সিকোর একটি স্থানীয় সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ওই মৃত ব্যক্তির নাম অস্কার আলবার্তো মার্টিনেজ সঙ্গে ছিল তার মেয়ে ভ্যালেরিয়া। সালভাদরের এর বাসিন্দা আলবার্তো। এপ্রিলের ৪ তারিক সালভাদোরের বাড়ি থেকে পরিবার নিয়ে বেরিয়েছিলেন আলবার্তো। আলবার্তোর থাকার কোন বাড়ি ছিল না তোর মার্কিন প্রশাসনের কাছে আশ্রয় চেয়েছিল। কিন্তু মার্কিন প্রশাসন কোনভাবে তাকে সাহায্য করতে পারেনি। ফলে আমেরিকা থেকে আবার মেক্সিকোতে ফিরে আসি আলবার্তো। নদী পার করার সময় প্রবল স্রোতের টানে ভ্যালেরিয়া নদীতে পড়ে যায় মেয়ে কে ধরে ফেললেও আলবার্তো ও তার মেয়ে দুজনেরই স্রোতের টানে মৃত্যু হয়।

Back to top button