fbpx
টাইমলাইনবিনোদন

পুরো পরিবারের সাথে বলিউড অভিনেতা করোনার শিকার, ইনস্টাগ্রামে জানালেন চাঞ্চল্যকর তথ্য

বাংলাহান্ট ডেস্কঃ রক অন, ওহে লামহে এবং এয়ার লিফ্টের মতো ছবিতে কাজ করা অভিনেতা পূরব কোহলি(purba kholi)করোনায় আক্রান্ত। তিনি জানান, তিনি এবং তাঁর পুরো পরিবার করোনার ভাইরাস পজিটিভ। অভিনেতা বর্তমানে পরিবারের সদস্যদের নিয়ে লন্ডনে অবস্থান করছেন।

পুরব এবং তার পরিবার গত দুই সপ্তাহ ধরে লন্ডনে আত্ম-বিচ্ছিন্নতায় জীবনযাপন করছেন। তিনি সোশ্যাল মিডিয়া মাধ্যমে কাছে বলেন যে তাঁর জেনারেল ফিজিশিয়ান জানান যে তিনি এবং তাঁর পরিবার করোনার ভাইরাসে আক্রান্ত। প্রথমে তাঁর পরিবারে সাধারণ ফ্লুতে একই লক্ষণ ছিল তবে পরে জানা গেল যে সকলেই করোনার ভাইরাসে আক্রান্ত ছিল।

পূরব তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘আমার মেয়ে ইনায়া প্রথমে করোনায় এসেছিলেন। প্রথমে তাঁর হালকা কফ এবং সর্দি লেগেছিল। দু’দিন পরে আমার স্ত্রীও বুকের সমস্যা শুরু করেছিলেন। আমার স্ত্রীর পরে আমার প্রচন্ড ঠান্ডা লাগছিল। তবে সে একদিনেই সুস্থ হয়ে উঠল। এর পরে আমি কফির অভিযোগ শুরু করি। এটি পুরো তিন দিন স্থায়ী ছিল। তাপমাত্রা ছিল ১০০-১০১। তবে কন্যার তিন দিনের জন্য ১০৪ জ্বর ছিল। তাঁর সর্দি-নাক এবং কাশি ছিল। পঞ্চম দিনে তাঁর জ্বর কমেছে।

পূরব জানিয়েছিল যে তার পরিবারে আর সংক্রমণ নেই। গত বৃহস্পতিবার তাঁর কোয়ারেন্টাইন সময়সীমা শেষ। এই সময়ের মধ্যে তিনি কীভাবে যত্ন নিয়েছিলেন অভিনেতা জানিয়েছেন। পূরব জানায় যে তিনি অনেক ঘরোয়া প্রতিকার নিয়েছিলেন যা তাকে প্রচুর সাহায্য করেছিল। পুরাব এই উক্তিটি সম্পর্কে লিখেছেন, ‘আমরা গরম পানি দিয়ে ৪ থেকে ৫ বার গারগল করতাম। আদা, হালকা এবং মধুর মিশ্রণ ব্যবহার করে অনেক সহায়তা করে। আমরা আমাদের বুকে জলের বোতলও রেখেছিলাম যাতে অস্বস্তি হ্রাস পায়। এর বাইরে হট বাথ আরামও দিয়েছিল। দয়া করে বাড়িতে থাকুন এবং আপনার শরীরকে বিশ্রাম দিন ”

Back to top button
Close
Close