টাইমলাইনবিনোদন

কারোর পছন্দ মিশনারি কেউ আবার মাত্র ১৫ বছরেই খুইয়েছেন ভার্জিনিটি! যৌনতা নিয়ে অকপট বলি তারকারা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) ‘হট অ্যান্ড হ‍্যাপেনিং’ তারকাদের মধ‍্যে সাহসী অভিনেতা অভিনেত্রী অনেকেই রয়েছেন। যারা ক‍্যামেরার সামনে তো বটেই এমনকি ক‍্যামেরার পেছনেও একই রকম বোল্ড। নিজের ব‍্যক্তিগত জীবন নিয়ে একেবারেই লুকোছাপা করার মানুষ নন তাঁরা।
দীপিকা পাডুকোন (deepika padukone) থেকে রণবীর সিং (ranveer singh), আলিয়া ভাট (alia bhatt) থেকে রণবীর কাপুর (ranbir ) সকলেই ব‍্যক্তিগত এমনকি যৌন জীবন নিয়েও খোলামেলা আলোচনা করতে পিছপা হন না। বহুবার এই প্রসঙ্গে মুখ খুলতে দেখা গিয়েছে তাঁদের। জেনে নিন কোন তারকার কেমন যৌন জীবন বেশি পছন্দের-


আলিয়া ভাট– আলিয়া যে বেশ ‘ডেয়ারিং’ তা প্রমাণ করেছেন বহুবার। তবে এক সাক্ষাৎকারে নিজের যৌন জীবন নিয়ে মুখ খুলে সবাইকে চমকে দেন তিনি। খুল্লমখুল্লা কথা বলেন নিজের গোপন ফ‍্যান্টাসি নিয়ে। যৌন জীবনে প্রিয় ‘পোজিশন’ কি? উত্তরে অভিনেত্রী জানান তাঁর প্রিয় পোজিশন ‘ক্লাসিক মিশনারি’।
এর নেপথ‍্যের কারনও জানান আলিয়া। তাঁর কথায়, সন্ন‍্যাসীরা যেমন সহজ সরল জীবনযাপন করেন যৌন জীবনটাও তাঁর কাছে তেমনই। অভিনেত্রীর এই মন্তব‍্য প্রকাশ‍্যে আসতেই তোলপাড় হয়ে যায় নেটজগত। অনেকেই ব‍্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ‍্যে আলোচনা করার জন‍্য তীব্র নিন্দা করেন আলিয়ার।
এমনকি তিনি আরও জানান, বয়স্ক পুরুষ তাঁর বেশি পছন্দ। যদি পাশাপাশি ১৮ বছর ও ৫০ বছর বয়সী পুরুষের মধ‍্যে একজন নির্বাচন করতে বলা হয় তিনি ৫০ বছর বয়সীকেই পছন্দ করবেন। টিন এজারদের সঙ্গে তাঁর তেমন জমে না।


দীপিকা পাডুকোন– কেরিয়ার জীবনে বা তার আগে বহু তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দীপিকা। বলিউডের বাইরের জগতের ব‍্যক্তিত্বের সঙ্গেও সম্পর্কে ছিলেন তিনি। তবে রণবীর কাপুরের সঙ্গে তাঁর প্রেম বেশ কিছুদিন ধরে চলেছিল। বিচ্ছেদের পর এখন তিনি রণবীর সিংয়ের স্ত্রী। দীপিকার মতে, কোনও ব‍্যক্তির সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার আগে তিনি মানসিক ঘনিষ্ঠতা বেশি পছন্দ করেন। তবে একবার কফি উইথ করনে এসে তিনি জানিয়েছিলেন, রণবীর কাপুর এবং সিং দুজনেই ‘পালংতোড় পারফর্মার’।


রণবীর সিং– ২০১৪ সালে নিজের একটি ছবির প্রচারে এসে এক বিষ্ফোরক মন্তব‍্য করে বসেছিলেন রণবীর। কোন বয়সে ভার্জিনিটি খুইয়েছিলেন? উত্তরে অভিনেতা জানান, মাত্র ১২ বছর বয়সেই প্রথম সঙ্গম করেন তিনি, তাও আবার বয়সে বড় এক মহিলার সঙ্গে।
রণবীর জানান, ছোট থেকেই যৌনতার বিষয়ে তীব্র কৌতূহল ছিল তাঁর। ওই বয়স থেকেই এমন অনেক কিছু তিনি করে ফেলেছিলেন যা তাঁর বয়সোচিত ছিল না। বয়সে বড় মহিলার সঙ্গে যৌন সঙ্গমটাও সেই কৌতূহলের জেরে বলেই জানান ভিনেতা।
রণবীর আরও জানান, স্কুলে তিনি ‘নষ্ট ছেলে’ বলে পরিচিত ছিলেন। তাঁর সহপাঠীদের অভিভাবকেরা ছেলে মেয়েদের তাঁর সঙ্গে মেলামেশা করতে বারন করতেন। তবে সেসব নিয়ে বেশি মাথা ঘামাতেন না রণবীর। বরং যৌনতার বিষয়টা বেশ উপভোগই করতেন তিনি। পকেটে সবসময় কন্ডোম নিয়ে ঘুরতেন বলেও জানান অভিনেতা।


রণবীর কাপুর– রণবীর সিংয়ের মতো রণবীর কাপুরও অনেক কম বয়সেই ভার্জিনিটি খোয়ান। মাত্র ১৫ বছর বয়সে ভার্জিনিটি খুইয়েছিলেন বলে এক সাক্ষাৎকারে জানান রণবীর। তবে সেই ঘটনা নিয়ে এখন তাঁর আফশোস হয় বলে জানান অভিনেতা।


মালাইকা অরোরা– আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর এখন অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। লিভ ইনও করেছেন একত্রে। এক সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছিলেন, ঘনিষ্ঠ মুহূর্তের সময় উপরে থাকতেই বেশি পছন্দ করেন তিনি।


অর্জুন কাপুর– কফি উইথ করনে এসে অর্জুন জানিয়েছিলেন যৌনতা ও প্রিয় খাবারের মধ‍্যে যৌনতাটাই বেছে নেবেন তিনি।


সলমন খান– একাধিক সম্পর্কে জড়ালেও বলিউডের ভাইজান নাকি এখনও ভার্জিন। কফি উইথ করনে এসে নিজে মুখেই স্বীকার করেছিলেন সলমন।

Related Articles

Back to top button