টাইমলাইনবিনোদন

ড্রাগ টেস্টে ধরা না পড়তে বিশেষ ফন্দি বলি তারকাদের, ফাঁস চাঞ্চল‍্যকর তথ‍্য

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মামলায় মাদকের (drugs) প্রসঙ্গ উঠতেই তদন্তে নামে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (NCB)। তদন্তে প্রকাশ‍্যে আসে রিয়া চক্রবর্তীর মাদক সংক্রান্ত চ‍্যাট। তারপরেই তোলপাড় শুরু হয় বলিউড (bollywood) তথা সোশ‍্যাল মিডিয়ায়। জেরায় মাদক সেবনের বিষয়ে প্রমাণ মিলতেই গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক সহ আরো কয়েকজনকে।

সম্প্রতি মাদক যোগে NCBর জেরার মুখে পড়েন দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুল প্রীত সিং। জেরায় মাদক নেওয়ার কথা অস্বীকার করেন সকলেই। উল্লেখ‍্য, NCBর সামনে হাজির হওয়ার আগে গোয়ায় ছিলেন সারা। NCBর সমন পেতেই মুম্বই আসেন তিনি। এবার জানা যাচ্ছে, বলিউড তারকারা ‘ড্রাগ ডিটক্স’ এর জন‍্য যান গোয়াতে।


গোয়ায় হয় ড্রাগ ডিটক্স
সূত্রের খবর অনুযায়ী, বহু বলিউড তারকা ডিটক্সের জন‍্য গোয়া ঘুরতে যান। ছবির শুটিং বা নিছকই ভ‍্যাকেশনের কথা বলে বুক করা হয় বিলাসবহুল ভিলা। সেখানে গিয়েই ডিটক্স করেন তারা। রিপোর্টে প্রকাশ, মাদক পরীক্ষা করানোর আগে গোয়াতে গিয়ে ডিটক্স করান এই তারকারা যাতে টেস্টে রিপোর্ট নেগেটিভ আসে।

নিজেদের পরিচয় লুকিয়ে থাকেন
এমনই এক ভিলার কেয়ার টেকার এক সংবাদ মাধ‍্যমকে জানান, এজেন্টের মাধ‍্যমে আসেন এই সব বলি তারকারা। এভাবেই নিজেদের পরিচয় লুকিয়ে রাখেন তারা। NCBর জেরার আগে সারা আলি খান ছাড়াও দীপিকা পাডুকোন ও করন জোহরও গোয়াতেই ছিলেন বলে খবর।


প্রসঙ্গত, এবার মাদক মামলায় আরো গুরুতর ভাবে ফেঁসেছেন রিয়া। জানা গিয়েছে, তাঁর বাড়ি থেকে দেড় কেজি চরস উদ্ধার হয়েছে। তবে এখনো এই বিষয়ে NCB কিছুই জানায়নি। NCBর বক্তব‍্য, তারা মাদক মামলা নিয়ে তদন্ত করছে। এর সঙ্গে সুশান্ত মৃত‍্যু মামলার কোনো যোগ নেই। খবর সত‍্যি হলে অন্তত ১০ বছর জেলের ঘানি টানতে হতে পারে রিয়া চক্রবর্তীকে।

অপরদিকে প্রকাশ‍্যে এসেছে আরো এক বিষ্ফোরক তথ‍্য। বলিউডে মাদক চক্রের মূল পাণ্ডা একজন অভিনেত্রী। একসময় তিনি জনপ্রিয় সুপারমডেলও ছিলেন। এমনটাই জানা গিয়েছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর সূত্রে। এক সংবাদ মাধ‍্যমকে এমনটাই জানায় NCBর সূত্র।

এখনো পর্যন্ত বলিউড মাদক মামলায় দীপিকা পাডুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরকে জেরা করেছে NCB। সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরার সময়েই উঠে আসে এই অভিনেত্রীদের নাম।

Related Articles