টাইমলাইনবিনোদন

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ প্রেম আন্ডারওয়ার্ল্ড ডনদের, তৈরি হয়েছে সিনেমাও!

বাংলাহান্ট ডেস্ক: এমন একটা সময় ছিল যখন বলিউড (bollywood) ইন্ডাস্ট্রি ও আন্ডারওয়ার্ল্ডের (underworld) একসঙ্গে ওঠাবসা ছিল। ডনদের খারাপ নজরে কোনও তারকা পড়লে শুধু যে তার কেরিয়ার ধ্বংস হত তাই নয়, উপরন্তু তার ছবিও শেষ হয়ে যেত। তবে সেই সময় এমন কয়েকজন অভিনেত্রীও ছিলেন যাদের সঙ্গে গভীর সম্পর্ক ছিল আন্ডারওয়ার্ল্ডের ডনদের।


মন্দাকিনী– বলিউডের বেশ প্রখ‍্যাত অভিনেত্রী ছিলেন মন্দাকিনী। ‘রাম তেরি গঙ্গা মইলি’তে তাঁর বোল্ড অবতার এখনও মনে গেঁথে রয়েছে সিনেপ্রেমীদের। কুখ‍্যাত ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে মন্দাকিনীর সম্পর্কের কথা অনেকেই জানেন। দাউদের জন‍্যই বহু ছবিতে কাজ পেয়েছিলেন তিনি। দুজনের সম্পর্ক বেশ কিছু বছর টিকেছিল।


মনিকা বেদি– আন্ডারওয়ার্ল্ড ডন আবু সালেমের সঙ্গছ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল মনিকা বেদির। জানা যায়, বেশ কয়েকটি মামলায় আবু সালেমের নাম উঠে আসায় দুজনে দেশ ছেড়ে পালিয়েও গিয়েছিলেন। পরে আবুর সাথে মনিকা বেদিকে পুলিস পাকড়াও করলে ডনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন মনিকা। পাশাপাশি আবু সালেমের ব‍্যাপারে বেশ কিছু গোপন তথ‍্যও পুলিসের হাতে তুলে দেন তিনি।


মমতা কুলকার্নি– সলমন খান, অক্ষয় কুমারের মতো বলিউডের প্রথম সারির অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন মমতা। এক সময় কুখ‍্যাত ডন বিক্রম গোস্বামীর প্রেমে পড়েন তিনি। দুজনে দেশ ছেড়ে দুবাইও পালিয়ে যান। জানা যায় সেখানে দশ বছর একসঙ্গে কাটান মমতা ও বিক্রম। তারপর ২০১৪ সালে কেনিয়া থেকে পুলিস গ্রেফতার করে তাঁদের।


অনীতা আয়ুব– পাকিস্তানি অভিনেত্রী হলেও বলিউডেও কয়েকটি ছবিতে কাজ করেছেন অনীতা। তাঁরও দীর্ঘদিনের সম্পর্ক ছিল ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে। এমনকি জানা যায়, দাউদের জন‍্যই ছবিতে সুযোগ পেয়েছিলেন তিনি।


সোনা– দাউদ ইব্রাহিমেরও আগে আন্ডারওয়ার্ল্ড ডন হাজী মস্তানের সঙ্গে সোনার প্রেমকাহিনী বিখ‍্যাত হয়। দুজনে বিয়েও করেছিলেন। তাদের প্রেম এতটাই চর্চায় ছিল যে ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’ ছবিটিও তৈরি হয় সোনা ও হাজী মস্তানের প্রেমকাহিনী নিয়ে।

Related Articles

Back to top button