টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

‘ভগবান টাকা কি তোমার’ টোটোর পিছনে ‘অপা’-র ছবি, তাক লাগালেন অনুব্রত মণ্ডলের প্রতিবেশী

বাংলা হান্ট ডেস্কঃ বিগত দুই সপ্তাহ ধরে গোটা বাংলা জুড়ে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukhrrjee) চর্চা জোর কদমে চলছে। যেভাবে এসএসসি (SSC) দুর্নীতি মামলায় অর্পিতার ফ্ল্যাট থেকে কোটি কোটি নগদ অর্থ উদ্ধার করেছে ইডি (ED), সে ঘটনায় হতবাক গোটা বঙ্গবাসী আর এর মাঝে এবার নিজের বাহনে পার্থ-অর্পিতার ছবি সহ একটি ব্যানার লাগিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন এক টোটো চালক। কি রয়েছে এ ব্যানারে?,

উল্লেখ্য, সম্প্রতি পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতার ফ্ল্যাট থেকে পঞ্চাশ কোটি নগদ অর্থ এবং একাধিক সোনা গয়না উদ্ধার ঘিরে এখনো পর্যন্ত তোলপাড় গোটা বাংলা। বিশেষত শান্তিনিকেতনে পার্থ-অর্পিতার নামে একাধিক সম্পত্তির সন্ধান পেয়েছে ইডি। যার মধ্যে তাদের বাড়ি ‘অপা’-কে কেন্দ্র করে ইতিমধ্যে উত্তেজনায় ছড়িয়েছে গোটা এলাকাবাসীর মধ্যে। বর্তমানে এক প্রকার পর্যটন কেন্দ্রে পরিণত হয়েছে এই ‘অপা’ আর এবার সুকেশ চক্রবর্তী নামে এক টোটোচালকের কীর্তি ইতিমধ্যেই সকলের নজরে এসেছে।

উল্লেখ্য, সুকেশ চক্রবর্তী আবার তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলের প্রতিবেশী। সম্প্রতি ওই ব্যক্তি তাঁর বাহনে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতার ছবিসহ একটি ব্যানার লাগিয়ে ফেলেছেন। শুধু তাই নয়, সেই ব্যানারে লেখা রয়েছে, “এর টাকা তো আমার নয়/ এ টাকা তো আমার নয়/ এ ভগবান এ টাকা কি তোমার?”

প্রসঙ্গত, কয়েকদিন পূর্বে ইডি জিজ্ঞাসাবাদের মুখে পার্থ চট্টোপাধ্যায় জানান যে, উদ্ধার হওয়া টাকা তাঁর নয় একইসঙ্গে অর্পিতাও দাবি করেন যে, ফ্ল্যাট থেকে পাওয়া টাকা সম্পর্কে তিনি কিছুই জানেন না। ফলে টোটোয় লেখা কথাগুলি সে প্রসঙ্গেই বলে মনে করা হচ্ছে এবং ইতিমধ্যে গোটা এলাকা জুড়ে তা ভাইরাল হয়ে পড়েছে। এমনকি, বহু মানুষ ওই ব্যানারের সঙ্গে সেলফি তুলতে তৎপর হয়ে উঠেছেন।

এ প্রসঙ্গে সুকেশ চক্রবর্তী বলেন, “চাকরি পাওয়ার জন্য কলকাতায় সকলে ধর্না দিয়ে চলেছে আর এরা চুরি করে বসে আছে। এই দুর্নীতির প্রতিবাদ করার জন্যই আমি টোটোতে ব্যানার লাগিয়েছি।”

Related Articles

Back to top button