টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

করোনার মধ্যেই বার্থডে সেলিব্রেট, করোনায় আক্রান্ত বিশ্বের দ্রততম মানব বোল্ট

বাংলাহান্ট ডেস্কঃ করোনা ভাইরাস এর জন্য যখন সারা বিশ্বের মানুষ কার্যত ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন সেই সময় তিনি মেতে উঠেছিলেন জন্মদিনের পার্টিতে। পার্টিতে ছিল না কোনো সামাজিক দূরত্ব, ছিল না কোন করোনা বিধি-নিষেধ একেবারে নাচে- গানে- হই- হুল্লোড়ের মেতে উঠেছিলেন তিনি। আর তাতেই তার জীবনে নেমে এলো অন্ধকার, পড়লেন চরম বিপদে। করোনায় আক্রান্ত হলেন বিশ্বের সবচেয়ে দ্রুত মানুষ জামাইকার উসেইন বোল্ট। করোনায় আক্রান্ত হয়ে আপাতত হোম আইসোলেশনে রয়েছেন বোল্ট।

শরীর অসুস্থ থাকার কারণে শনিবার নিজের করোনা পরীক্ষা করান বোল্ট। সেই পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। তাই বর্তমানে এই বিদ্যুৎ মানব হোম আইসোলেশনে রয়েছেন। নিজের ভক্তদের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন উসেইন বোল্ট।

গত 21 শে আগষ্ট 34 বছর বয়সে পা দিয়েছেন উসেইন বোল্ট। আর তাই নিজের 34 তম জন্মদিন বড় করে সেলিব্রেশন করেন তিনি। জন্মদিনের জন্য পার্টির আয়োজন করেন, রাতভর সেই পার্টিতে চলে নাচ-গান। কোন প্রকার সামাজিক দূরত্ব না মেনে পার্টিতে মেতে ওঠেন বোল্টের পরিচিতরা। করোনা আবহের মধ্যেই এইভাবে সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে পার্টি করায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল বোল্টকে। তারপরে খবর পাওয়া গেল তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পার্টিতে উপস্থিত থাকা সকলেরই করোনা পরীক্ষা শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button