fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

বিরাট কোহলিকে চ্যালেঞ্জ ছুঁড়লেন বোল্ট! বললেন কোহলির উইকেট চাই।

ভারতীয় দল তিন ধরনের সিরিজ খেলার জন্য নিউজিল্যান্ড সফরে গিয়েছে। ইতিমধ্যেই টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ হয়ে গিয়েছে। টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে ভারতীয় দল ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ড ভারতকে হোয়াইটওয়াশ করেছে। এই মুহূর্তে হিসাব বরাবর, আর এবার দুই দল মুখোমুখি হতে চলেছে টেস্ট সিরিজে। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ আগামী শুক্রবার থেকে অনুষ্ঠিত হতে চলেছে ওয়েলিংটনে। তবে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগেই দুই দেশের ক্রিকেটারদের মধ্যে মস্তিষ্কের লড়াই শুরু হয়ে গেল। নিউজিল্যান্ডের পেসার ট্রেন বোল্ট বললেন ভারত অধিনায়ক  বিরাট কোহলির উইকেট পাওয়ায় তার কাছে এই মুহূর্তে সব থেকে বড় সাফল্য। তাই তিনি বিরাটের উইকেট নেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন।

বক্সিং ডে টেস্ট খেলার সময় নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট ডান হাতে চোট পান, এর ফলে চোটের কারণে ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে মাঠের বাইরে থাকতে হয় তাকে। তবে এই মুহূর্তে চোট সরিয়ে টেস্ট সিরিজে কামব্যাক করেছেন ট্রেন্ট বোল্ট। আর টেস্ট সিরিজে কামব্যাক করেই তিনি জানিয়ে দিলেন আমি ব্যক্তিগতভাবে ভারত অধিনায়ক বিরাট কোহলির মতো ব্যাটসম্যানের উইকেট নিতে চাই।

সেই সাথে বোল্ট জানিয়েছেন বিরাট কোহলির উইকেট পাওয়ার জন্য আমি আর বেশীক্ষন অপেক্ষা করতে পারছিনা। তবে বিরাট কোহলি একজন বিশ্বমানের ক্রিকেটার। সবাই জানে বিরাট কোহলির প্রতিভার কথা। বিরাট যে কত বড় ক্রিকেটার সেটা তার পরিসংখ্যানই বলে দেয়, সেই জন্যই বিরাট যেকোন প্রতিপক্ষের কাছে সবসময় ভয়ঙ্কর। আর সেই কারণেই বিরাট কোহলির মতো ক্রিকেটারকে তাড়াতাড়ি আউট করে প্যাভিলিয়নে ফিরিয়ে দিতে চাই।

Back to top button
Close
Close