টাইমলাইনবিনোদন

দেনা মেটাতে স্ত্রীর সম্পত্তি বেচে দিয়েছিলেন বনি, তীব্র কষ্ট মনে চেপেই মারা যান শ্রীদেবী

বাংলাহান্ট ডেস্ক: বাংলাহান্ট ডেস্ক: শ্রীদেবীর (sredevi) মৃত‍্যু (death) রহস‍্য নিয়ে ধোঁয়াশা কাটেনি এখনও। বহুবার বহু দাবি তুলেছেন নানা জনে। অনেকেই মন্তব‍্য করেছিলেন অভিনেত্রীর মৃত‍্যুটা স্বাভাবিক নয়। আসলে শ্রীদেবীর এমন আকস্মিক প্রয়াণটা অনেককেই নাড়া দিয়ে গিয়েছিল।
শ্রীদেবীর মৃত‍্যুর পর দুবছর কেটে গেলেও এখনও যেন টাটকা হয়ে রয়েছে স্মৃতিগুলি। অভিনেত্রীর মৃত‍্যুর পর তাঁর কাকা ভেনুগোপাল রেড্ডি একটি সাক্ষাৎকারে অনেক অজানা তথ‍্য ফাঁস করেছিলেন। মনে চাপা কষ্ট নিয়ে মারা গিয়েছিলেন শ্রীদেবী। আর্থিক সঙ্কটের জন‍্য স্ত্রীর অনেক সম্পত্তিও বিক্রি করে দিয়েছিলেন তিনি।


২০১৮র ২৪ ফেব্রুয়ারির রাতে দুবাইতে মৃত‍্যু হয় তাঁর। সেটাও খুব অদ্ভূত ভাবে। দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলের বাথরুমে বাথটাবে ডুবে গিয়ে মৃত‍্যু হয় অভিনেত্রীর। সোশ‍্যাল মিডিয়া তোলপাড় হয়ে গিয়েছিল তাঁর মৃত‍্যুকে ঘিরে। সেই সময়ই মুখ খোলেন শ্রীদেবীর কাকা ভেনুগোপাল।
ভেনুগোপাল জানান, শেষের দিকে খুব মনোকষ্টে ছিলেন শ্রীদেবী। সেই সময় স্বামী বনি কাপুর তীব্র অর্থকষ্টে ভুগছিলেন। তাঁর প্রযোজনায় একটি ছবি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। বাধ‍্য হয়ে শ্রীদেবীকে ফের নামতে হয় অভিনয়ে। শুধু তাই নয়, দেনা মেটাতে স্ত্রীর প্রচুর সম্পত্তি বিক্রিও করে দিয়েছিলেন বনি।


সেই নিয়ে ক্ষোভ, যন্ত্রণা থাকলেও তা কোনওদিন প্রকাশ হতে দেননি শ্রীদেবী। হাসিমুখেই সবকিছু দিয়েছেন। এর পাশাপাশি শ্রীদেবীর কসমেটিক সার্জারিতেও একটা মোটা অঙ্ক চলে যায় বলে জানান ভেনুগোপাল। নাকে দুটো সার্জারি করিয়েছিলেন অভিনেত্রী।
এর আগে পরিচালক সুনীল সিংও দাবি তুলেছিলেন বনি কাপুরই ঠান্ডা মাথায় খুন করেছেন শ্রীদেবীকে।  একটি বীমার বিষয়ও প্রকাশ‍্যে এনেছিলেন তিনি যার পরে বনি কাপুরের ওপরেই সন্দেহটা আরও বদ্ধমূল হয়েছিল সবার। পরিচালকের দাবি অনুযায়ী, বনি কাপুর ওমানে শ্রীদেবীর নামে ২৪০ কোটি টাকার একটি বীমা করিয়েছিলেন। সেই বীমার একটি ক্লজে উল্লেখ ছিল বীমার টাকা তখনই বনি পাবেন যদি কোনও ভাবে শ্রীদেবীর মৃত‍্যু দুবাইতে হয়। তবে এখনও তাঁর অভিযোগ প্রমাণ হয়নি।

Back to top button
Close