টাইমলাইনভারতভিডিও

করোনা যোদ্ধাঃ স্যানিটাইজার বানিয়ে রাজভবনকে উপহার দিল বালক

বাংলাহান্ট ডেস্কঃ ভারতে (India) লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা (COVID-19) আক্রান্তের সংখ্যা। লকডাউনের অবস্থা জারী করার পরও আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। এই অবস্থায় প্রবল সংকটের মুখোমুখী রয়েছে ভারত সরকার। ভারতে এখনও অবধি করোনা আক্রান্তের সংখ্যা আড়াই হাজারের কাছাকাছি। এই মুহুর্তে সোস্যাল ডিস্টেন্স মেনে চলা ছাড়া আর কোনো উপায় নেই।

PicsArt 05 16 02.56.52 Bangla Hunt Bengali News

করোনা আবহে স্যানিটাইজার বানিয়ে পন্ডিচেরির লেফটেন্যান্ট গভর্নর কিরণ বেদীকে উপহার দিল বালক। উপহার পেয়ে আপ্লুত কিরন বেদী করোনা যোদ্ধা বালককে ‘ই- হাগ’ এর মাধ্যমে ভালোবাসা জানালেন। ভিডিওটি ভাগ করে নিয়েছেন কিরন বেদী নিজেই।

ভিডিওতে কিরন বেদীকে ঐ বালক জানায়, তার বাবার কথায় সে ঐ স্যানিটাইজার তৈরি করেছে এবং তা কিরন বেদীকে উপহার হিসাবে দিতে চান। বালকের কথায় আপ্লুত পন্ডিচেরির লেফটেন্যান্ট গভর্নর তাকে দুর থেকেই ভালবাসা জানান। সেই স্যানিটাইজার নিজে ব্যবহারও করেন এবং সেটি রাজভবনের প্রবেশ পথে রেখে দেন।

ভিডিওটির শেষ অংশে সাফাই কর্মীদের সাথেও কথা বলতে দেখা যায় কিরন বেদীকে৷ স্বচ্ছ পন্ডিচেরি গড়তে উৎসাহ দেবার পাশাপাশি তাদেরও দূর থেকে ‘ই-হাগ’ এর মাধ্যমে ভালবাসা জানান তিনি।

 

Back to top button