টাইমলাইনপশ্চিমবঙ্গ

দিনরাত চলতো প্রেম, মা বকাবকি করায় প্রেমিকার বাবাকে পিটিয়ে খুন করল যুবক

বাংলাহান্ট ডেস্ক : নাবালিকার প্রেমের সম্পর্কে মোটেই মত ছিল না পরিবারের। মেয়ে রাতের পর রাত জেগে সেই প্রেমিকের সঙ্গে কথা বলছে দেখতে পেয়ে বারণের সঙ্গে খানিক বকাবকিও করেন মা। আর তাতেই হল কাল। এই সামান্য ব্যাপারের পরিণতি যে এই দাঁড়াবে তা স্বপ্নেও ভাবতে পারেননি কেউ।

মেয়ের সঙ্গে প্রেমিকের কথোপকথন চলাকালীন বাধা দেন মা। খানিই বকাবকিও করেন মেয়েকে। তারই প্রতিশোধে মধ্যরাতে বাড়িতে ঢুকে প্রেমিকার বাবাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল প্রেমিক এবং তার এক বন্ধুর বিরুদ্ধে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙা ২ নম্বর ওয়ার্ডের বাঁধের পাড় এলাকায়।

পরিবার সূত্রে খবর, স্থানীয় বাসিন্দা শিবু চন্দের নাবালিকা মেয়ের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল ওই এলাকারই ছেলে বিশাল মণ্ডলের। রবিবার রাতে বিশালের সঙ্গেই ফোনে কথা বলছিল মেয়েটি। কিন্তু তার মা তা দেখতে পেয়ে বকাবকি করেন এবং ফোনে কথা বলতে বাধা দেন। এরপরই প্রেমিকার বাড়িতে চড়াও হয় বিশাল এবং তার এক বন্ধু। প্রেমে বাধা দেওয়ার ‘অপরাধে’ বেধড়ক মারধর করা হয় প্রেমিকার বাবা অর্থাৎ শিবু চন্দকে। পরে গুরুতর আহত অবস্থায় শিবু বাবুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসরা।

মৃত ব্যক্তির স্ত্রী জানিয়েছেন, ‘আমি ছেলেটিকে ফোনে গালিগালাজ করেছিলাম। এরপরই রাতের বেলা এসে আমার স্বামীকে খুন করল ওরা। আমি কথা শুনিয়েছিলাম বলেই আমার স্বামীকে ওরা শেষ করে দিল।’ ঘটনার পেয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে মাথাভাঙা থানার পুলিশ। দেহটিও ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এহেন মর্মান্তিক ঘটনার জেরে কার্যতই শোকস্তব্ধ গোটা এলাকা।

Related Articles

Back to top button