টাইমলাইনভাইরালভিডিও

ব্যাকসিটে বসে রয়েছে বয়ফ্রেন্ড, ঝড়ের গতিতে গার্লফ্রেন্ডের বাইক চালানোর ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ ”মেয়ে (girl) হয়ে বাইক (bike) চালাচ্ছে…”।। কথাটা শুনলেই কেমন যেন চোখ তাকিয়ে ওঠে আমাদের সমাজ। ছেলে- মেয়ে সমান সমান বলেও, কোথায় যেন একটা অদৃশ্য বেড়াজাল রয়েই গেছে ছেলে এবং মেয়েদের মাঝখানে। একটা ছেলে হয়ে যে কাজ করতে পারে, একটা মেয়ে যদি সেই কাজ করতে যায়, অনেক সময় তাঁকে নানা রকম সমস্যার সম্মুখীন হতে হয়। তার উপর সমাজের মাথারা তো রয়েইছেন। কি দরকার এসব করার বলে, ঘর বন্দী করে রাখতে চায় মেয়েদের।

তবে স্যোশাল মিডিয়ার দৌলতে বেশ কিছু বছরের পুরনো একটি ভিডিও আবারও নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে এই ছেলে মেয়ের ভেদাভেদ ভুলে সকলেই বাহবা দিয়েছে মেয়েটিকে। আজকের দিনে মেয়েরা কি না করছে- চাকরি করছে, ঘর সামলাচ্ছে, এমনকি পুরুষদের সঙ্গে সমান তালে পাল্লা দিয়ে মহাকাশেও পাড়ি দিচ্ছে। আর সামান্য বাইক চালাতে পারবে না মেয়েরা?

বর্তমান দিনে স্যোশাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল (viral video) হয়েছে, সেখানে একটি মেয়েকে বাইক চালাতে দেখা যায়। মেয়েটি শুধুমাত্র যে বাইক চালাচ্ছে, তা নয়, পেছনে বসে রয়েছে তাঁর বয়ফ্রেন্ডও। গার্লফ্রেন্ডের পেছনে বেশ শান্তিতেই বসে রয়েছে ছেলেটি। সেইসঙ্গে মেয়েটির ট্যালেন্টটিকে ক্যামেরা বন্দীও করে নিয়েছে।

লম্বা রাস্তায় দুজনে চলেছে। মেয়েটির পেছনে বসে ছেলেটি। আর ব্যাকগ্রাইন্ডে বাজছে- অরিজিৎ সিং-এর জনপ্রিয় গান- ‘ম্যায় তেরা বয়ফ্রেন্ড, তু মেরি গার্লফ্রেন্ড’। এই ভিডিও স্যোশাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই তুমুল ভাইরাল হয়ে যায়। মেয়েটির এই দাপটের সঙ্গে বাইক চালানো দেখে বাহবাও দিয়েছে নেটপাড়ার বাসিন্দারা। তবে তাদের প্রেম এখনও টিকে আছে কিনা সেটা না জানা থাকলেও, তাদের এই ভিডিও আবারও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়া প্ল্যাটফর্মে।

Back to top button