টাইমলাইনখেলাক্রিকেট

ইংল্যান্ড সফরে ডাহা ফ্লপ হবে রোহিত, দাঁড়াতেই পারবে ব্যাট হাতে, দাবি ব্রাড হগের

বাংলা হান্ট ডেস্কঃ আগামী 4 ই আগস্ট থেকে ইংল্যান্ডের মাটিতে শুরু হতে চলেছে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ। আর এই সিরিজে ভারতীয় দলের দিকে তাকিয়ে রয়েছে আপামর ভারতীয় সমর্থকরা। তবে এই টেস্টে সবথেকে বেশি নজর থাকবে ওপেনার রোহিত শর্মার দিকে। কারণ এখনও পর্যন্ত টেস্ট ব্যাটসম্যান হিসেবে খুব একটা সাফল্য পায়নি রোহিত। দেশের মাটিতে বড় রান করলেও বিদেশের মাটিতে টেস্ট ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মা খুব বেশি কিছু করতে পারেনি।

একদিকে যখন ভারতীয় ক্রিকেট প্রেমীরা রোহিত শর্মার কাছে বড় ইনিংসের প্রত্যাশা করছেন। তখন অপরদিকে অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা স্পিনার ব্র্যাড হগ দাবি করলেন, এই টেস্টে রোহিত শর্মার থেকে বড় রান আশা করা খুবই মুশকিল অর্থাৎ তার কথায় এই টেস্ট সিরিজে রোহিত ব্যাট হাতে ফ্লপ হবেন।

হগ তার ইউটিউব চ্যানেলে বলেন, “রোহিত কত বড় ব্যাটসম্যান সেটা আমরা সবাই জানি। তবে টেস্ট ব্যাটসম্যান হিসেবে ও এখনও প্রতিষ্ঠা পায়নি। দেশের মাটিতে রোহিতের গড় 79 হলেও ইংল্যান্ডে রোহিতের টেস্ট গড় মাত্র 24। তাই এই সিরিজে জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রডের মত টেস্ট বোলারদের সামনে রোহিত যে সমস্যায় পড়বে তা বলাই বাহুল্য। ও এই টেস্টে রান পেলে আমি অবাক হবো। অপরদিকে এই সিরিজে রোহিত রান করতে পারলে একজন টেস্ট ব্যাটসম্যান হিসেবে ওর কেরিয়ার প্রতিষ্ঠা পাবে।”

Related Articles

Back to top button