fbpx
টাইমলাইনবিনোদন

অস্কারের পিছনে ছুটো না বললেন ব্র্যাড পিট

বাংলা হান্ট ডেস্ক: সামনেই হলিউডের পুরস্কার বিতরণ শুরু হবে। সেই সময়টা টেনশন না নিয়ে সহজভাবেই কাটাতে চান ব্র্যাড পিট। জানিয়ে দিলেন, “একাডেমি অ্যাওয়ার্ড তথা অস্কার পেতে কোনো ধরনের প্রচারণায় শামিল হচ্ছি না”।

চলতি বছর কুয়েন্টিন টারান্টিনো পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ ও জেমস গ্রে’র ‘অ্যাড অ্যাস্টা’ ছবি দুটি দিয়ে ফর্মে আছেন পিট। এর মধ্যে দ্বিতীয় ছবিটি শুক্রবার মুক্তি পেয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ৫৫ বছর বয়সী তারকা জানান,”অস্কার মনোনয়ন পাওয়ার জন্য কোনো ধরনের প্রচারণায় যাওয়ার ইচ্ছা আমার নেই। যদি স্বীকৃতি আপনার অজান্তেই মিলে যায় তাহলে বিষয়টি সত্যিকারভাবে চমৎকার। কিন্তু একটি ছবির ক্ষেত্রে তার লক্ষ্য হলো আজ বা এক দশক পরও যেন মানুষ কথা বলে। তাই গল্প বলার দিকেই নজর দিয়েছেন”।

‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’-এর ক্লিফ বুথ চরিত্রটির জন্য ইতিমধ্যে ইতিবাচক সাড়া পেয়েছেন। এটি ছিল ২০০৯ সালে ‘ইনগ্লোরিয়াস বাস্টার্ডস’-এর পর টারান্টিনোর সঙ্গে দ্বিতীয় ছবি। অনেকেই ধারণা করছেন লিওনার্দো ডিকাপ্রিও’র সঙ্গে অভিনয় করে সেরা পার্শ্ব অভিনেতার মনোনয়ন পেতে যাচ্ছেন ব্র্যাড পিট। এ ছাড়া ‘অ্যাড অ্যাস্ট্রা’র রয় ম্যাকব্রাইড চরিত্রের জন্যও তিনি প্রশংসা পাচ্ছেন। বলা হচ্ছে, চরিত্রটি আত্মস্থ করে নিয়ন্ত্রিত অভিনয় করেছেন পিট। সাম্প্রতিক সাফল্য ও প্রশংসার পর নায়ক জানান, ভবিষ্যতে অল্প কিছু ছবি করার পরিকল্পনা রয়েছে। বাকি সময় দিতে চান অন্য ধরনের সৃজনশীল কাজে।

Leave a Reply

Close
Close