ক্রিকেটখেলাটাইমলাইন

বিরাট, রোহিত নন, লারার প্রথম পছন্দ এই ভারতীয় ক্রিকেটার।

এই মুহূর্তে বিরাট কোহলি এবং রোহিত শর্মা দুই ভারতীয় ব্যাটসম্যানের ব্যাটিং দেখে মুগ্ধ পুরো বিশ্ব। কিন্তু কিংবদন্তি ব্রায়ান বিরাট কোহলি, রোহিত শর্মার বাইরে গিয়ে ভারতীয় ব্যাটসম্যান কে এল রাহুলের ব্যাটিং দেখে মুগ্ধ। লারা জানিয়েছেন, রাহুলের ব্যাট ধরার স্টাইল খুব সুন্দর, ও খুব সুন্দর ভাবে ব্যাটিং করে। তাই এই ভারতীয় দলে আমার অন্যতম পছন্দের ক্রিকেটার হল কে এল রাহুল। লারার মত একজন কিংবদন্তি ক্রিকেটারের মুখে নিজের প্রশংসা শুনে স্বাভাবিক ভাবেই আপ্লুত কে এল রাহুল।

এই মুহূর্তে রোড সেফটি টুর্নামেন্ট খেলতে ভারতে এসেছেন লারা, প্ৰথম ম্যাচে ভারতীয় লেজেন্ডস দলের বিরুদ্ধে হারতে হয়েছে তাদের। ভারতীয় ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগের বিধ্বংসী ব্যাটিংয়ের সামনে পরে হারতে হয় ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসদের।

এই টুর্নামেন্ট খেলার মাঝেই লারা ভারতীয় ক্রিকেট এবং ক্রিকেটারদের নিয়ে কথা বলেন। সেখানেই লারার মুখে শোনা যায় কে এল রাহুলের ভূয়সী প্রশংসা। লারা বলেন রাহুল হল এমন একজন ব্যাটসম্যান যিনি দলের স্বার্থে যেকোনো পজিশনে ব্যাটিং করতে পারেন। এক থেকে পাঁচ যেকোনো পজিশনে লারা সমান দক্ষতার সাথে ব্যাটিং করতে পারেন, এটাই তার অন্যতম আডভ্যান্টেজ বলে মনে করেন লারা।

Back to top button