টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ব্রেকিং খবর : অবশেষে ঘটল সমস্ত জল্পনার অবসান, তৃণমূল না বিজেপি কোথায় যাবে শুভেন্দু, জানালেন সৌগত

বাংলা হান্ট ডেস্কঃ বেশ কিছুদিন ধরেই তৃণমূল দলের সঙ্গে মতের মিল হচ্ছিলোনা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। প্রসঙ্গত, ভোট কুশলী প্রশান্ত কিশোর (prashant kishor) ও অভিষেক বন্দ্যোপাধ্যায় (abhishek banerjee) কে নিয়ে বেশ কিছু অভিযোগ ছিল তার।

যদিও বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দু অধিকারীর মত দাপুটে নেতা কে হারাতে চায়নি তৃণমূল দল। সে কারণেই দলের শীর্ষ নেতৃত্ব সৌগত রায়ের মতন প্রবীন নেতাকে দায়িত্ব দিয়েছিল শুভেন্দু বাবুর সঙ্গে সব বোঝাপড়া মিটিয়ে নিতে।তবে বার দুয়েক বৈঠকের পরেও সমস্যার সমাধান হয়নি। নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন শুভেন্দু বাবু।

suvendu 777x350 2 Bangla Hunt Bengali News

বেশ কিছুদিন আগেই নানান রকম রাজনৈতিক সভা করেছিলেন শুভেন্দু অধিকারী।সেখানে ব্যানারে লেখা থাকতো ‘আমরা দাদার অনুগামী’। এই পোস্টারের পরেই রাজনৈতিক মহলের একাংশ মনে করেন,তৃণমূল ছেড়ে নিজস্ব দল গঠন করতে চলেছে শুভেন্দু বাবু। আবার একাংশের দাবি ছিল, বিজেপিতে যোগ দেবেন শুভেন্দু বাবু।জল্পনা আরও উস্কে কিছুদিন আগেই নিজের মন্ত্রিত্ব পদ থেকে ইস্তফা দেন শুভেন্দু অধিকারী।

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সৌগত রায় জানান, অন্য কোনও দলে যোগ দিচ্ছেন না শুভেন্দু অধিকারী। তৃণমূলেই থাকছেন তিনি। আজ উত্তর কলকাতার একটি বাড়িতে প্রশান্ত কিশোর ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু অধিকারী।

ওই বৈঠকে মধ্যস্থতা করেন সুদীপ বন্দ্যোপাধ্যায় ও সৌগত রায়। বৈঠক শেষে সৌগত বাবু জানান, ‘আলোচনা ফলপ্রসূ হয়েছে। প্রায় দু’ঘণ্টা আলোচনা হয়েছে। বাকি যা বলাট শুভেন্দু নিজেই বলবে।’

Back to top button