fbpx
টাইমলাইনভাইরাল

বিয়ের আগে সুপারহিট বাংলা হিন্দি গান গেয়ে সুপার ভাইরাল অভিনেত্রী ! দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বিয়ের বর বা কনের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কোথাও বিয়ের অনুষ্ঠানের মাঝে হবু বৌয়ের জন্য গিটার বাজিয়ে শোনাচ্ছে বর আবার কোথাও বিয়ের আগে নাচতে নাচতে মন্ডপে ঢুকতে দেখা গিয়েছে কনেকে। এমনকি দীর্ঘদিনের অপেক্ষার পর পছন্দের মানুষটিকে জীবনসঙ্গী বানাতে পেরে কেঁদে ভাসাতেও দেখা গিয়েছে একজনকে। এই সব ভিডিওগুলোই রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার কোনও নাচ বা অন্যকিছু এই অভিনেত্রী ভাইরাল হলেন গান গেয়ে।

বিয়ের সাজের জন্য যে কতটা সময় লাগে তা কারওরই অজানা নয়। এই দীর্ঘ সময়টা কী করবেন? তাই সময় নষ্ট না করে একের পর এক চার চারটি বাংলা ও হিন্দি গান গেয়ে ভিডিও রেকর্ড করলেন দেবদ্যুতি।

বাংলা থেকে হিন্দি বাদ যায়নি কিছুই। তাঁর মিষ্টি গলায় এই তো হেথায় কুঞ্জছায়ায়, লাজে রাঙা হল কনে বউ গো, মাধুরী দীক্ষিতের জনপ্রিয় গান সাজন ছবির বহু পেয়ার করতে হ্যায় তুমকো সনম বা মেহেন্দি লাগাকে রাখনার মতো গান অসাধারন শোনাচ্ছিল। বলা বাহুল্য শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় এই ভিডিও।

প্রসঙ্গত, আগেকার দিনে বিয়ের কনে মন্ডপে নাচছে, গাইছে এ দৃশ্য কল্পনা করাও অসম্ভব ছিল। কিন্তু এখন যুগ পাল্টেছে। পাল্টেছে সময়। বরেরা এখন অনেক আধুনিক। জীবন সঙ্গিনীর চোখে নিজের দামটা আরও একটু বাড়ানোর জন্য বিয়ের আসরেই তারা নিয়ে চলে আসে গিটার বা ক্যামেরা। গান বাজনা, ছবি তোলার সঙ্গে সঙ্গে মনের মানুষের আরও একটু কাছাকাছিও আসা হয় আবার গুরুগম্ভীর পরিবেশটাও একটু লঘু হয়। দেবদ্যুতির এই গানের ভিডিও সেই কথাটাই আরও একবার প্রমাণ করল।

Back to top button
Close
Close