টাইমলাইনভারতভাইরালভিডিও

গাড়ির বনেটে চেপে বিয়ে করতে গিয়ে এই কারণে গ্রেফতার হল কনে, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ এই বৃহৎ পৃথিবীতে প্রতিদিনই কতই না অদ্ভুত সব ঘটনা ঘটতে থাকে। সেই সব ঘটনার মধ্যে আবার কিছু ঘটনা ভাইরাল ভিডিও (viral video) হিসেবে নেটমাধ্যমেও ছড়িয়ে পড়ে। তেমনই এক ভিডিও বর্তমান দিনে স্যোশাল মিডিয়ায় ব্যাপকহারে ভাইরাল হয়েছে।

প্রথমেই দেখে নেওয়া যাক, সেই ভাইরাল হওয়া ভিডিও-

ভিডিওতে দেখা যায়, বিয়ের কনে গাড়িতে করে পরিবারের সকলের সঙ্গে বিয়ে করতে যাচ্ছেন। তবে পরিবারের সকলের গাড়ির মধ্যে বসে থাকলেও, কনের সাজে বছর ২৩-এর সাসওয়াদ বসেছিলেন গাড়ির বনেটের উপর। অনেকেরই শখ থাকে ঘোড়া বা হাতির পিঠে চেপে নাচতে নাচতে বিয়ে করতে যাওয়ার। কিন্তু এই তরুণীর এমন অদ্ভুত ইচ্ছাই তাঁর জীবনে গরাদের অপারের কালো অন্ধকার ডেকে আনল।

বিয়ে করতে যাওয়ার এই গোটা দৃশ্যটা ক্যামেরা বন্দীও করে রেখেছিলেন সাসওয়াদ। যা নেটজগতে রীতিমত ভাইরাল হয়ে যায়। তবে তরুণীর এই আচরণ দেখে নেটিজনদের মনে প্রশ্ন জেগেছিল, এতকিছু থাকতে গাড়ির বেনেট কেন? তারউপর এই মহামারির সময়ে বিয়ে করতে গেলেও কনে এবং তাঁর পরিবারের কারো মুখে মাস্ক ছিল না কেন?

তবে কনের এই ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার হন মহারাষ্ট্রের ওই তরুণী। মোটর ভেহিকেল আইনের উপর ভিত্তি করে লোনি কালভোর থানা গ্রেফতার করে ওই তরুণীকে। এই ঘটনার বিষয়ে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘তরুণীর সঙ্গে যারা গাড়িতে ছিলেন এবং যিনি ছবি তুলছিলেন, তাঁদের সকলকেই গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি তাঁদের কারো মুখে মাস্ক না থাকার কারণে বিপর্যয় মোকাবিলা আইন, মহারাষ্ট্র কোভিড আইনে মামলা করা হয়েছে’।

Related Articles

Back to top button