টাইমলাইনভিডিওআন্তর্জাতিক

বিয়ের মণ্ডপে একে অপরকে ধরে কিল-ঘুষি বর-কনের! ভাইরাল ভিডিও দেখে হাসি থামাতে পারবেন না

বাংলাহান্ট ডেস্ক : সারা বিশ্বেই বিবাহের ঐতিহ্যের নিজস্ব অনন্য আচার রয়েছে। নেপাল থেকে এমনই একটি বিয়ের আচারের ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছে। ইনস্টাগ্রামে শেয়ার করা ক্লিপটিতে দেখা যাচ্ছে যে কীভাবে একটি বর এবং বউ তাদের বিয়ের অনুষ্ঠানে তীব্র কিন্তু কৌতুকপূর্ণ লড়াইয়ে জড়িয়ে পড়েছে।

সংক্ষিপ্ত ভিডিওটি বর এবং কনেকে ঐতিহ্যবাহী বিয়ের পোশাক পরে মণ্ডপে বসে থাকতে দেখা যায়। কিছু মুহূর্ত পরে, দম্পতি একে অপরকে খাওয়ানো শুরু করার সাথে সাথেই তারা একে অপরকে শারীরিকভাবে ধাক্কাধাক্কি এবং টানতে শুরু করে।
শেষে, বরকে হাসতে দেখা যায় কারণ স্ত্রী জোর করে প্রথমে তাকে খাওয়ানোর চেষ্টা করেছে। একে অপরকে ‘হারাতে’ শুয়ে পড়েও মারপিট করতে থাকেন দু’জনে। তার পরও তাঁরা থামেননি।

হবু স্বামী-স্ত্রীর এই কাণ্ড দেখে হকচকিয়ে যান উপস্থিত সকলে। তাঁদের থামাতে উদ্যত হন কয়েক জন। সোশ্যাল মিডিয়ায়, ভিডিওটিতে প্রতি সেকেন্ডে হু হু করে বাড়তে থাকে লাইকের সংখ্যা। ভিডিওটি নেটিজেনদের নজর কাড়তেই একের পর এক মন্তব্যে সরগরম হয়ে ওঠে পোস্টটি।

এক নেটিজেন ব্যখা করে বলেছেন, “এটি একটি ঐতিহ্য – বর এবং কনের মধ্যে একটি প্রতিযোগিতা। কে অন্য ব্যক্তিকে দ্রুততম উপায়ে খাওয়ায় সেই বিষয়ে। কিন্তু এই দম্পতি এই আচারটিকে নিয়ে বাড়াবাড়ি করেছেন”। একজন মজা করে বলেছেন, “তারা অন্ততপক্ষে হোটেলে ফিরে আসা পর্যন্ত অপেক্ষা করতে পারত ,” অন্যজন যোগ করেছেন, “ঠিক আছে, এটি আজীবন প্রতিশ্রুতি শুরু করার একটি উপায়”।

নেপালের বিয়েতে তাদের বর ও কনেকে শুভ পরিণয়ের মঞ্চে লড়াই করার একটি অদ্ভুত ঐতিহ্য রয়েছে।মোবাইল-বন্দি এই দৃশ্য ইতিমধ্যেই নেটমাধ্যমে ঝড় তুলেছে।

Related Articles