টাইমলাইনভাইরালভিডিওআন্তর্জাতিক

গুগল ম্যাপে ভরসা করে ভুল কনের বাড়িতে পৌঁছাল বরযাত্রী, ভাইরাল ভিডিও দেখে হেসেই পাগল নেটিজনরা

বাংলাহান্ট ডেস্কঃ ইন্টারনেটের দৌলতে মানুষ ঘরে বসেই নানান ধরণের ভাইরাল ভিডিও (viral video) দেখে মনোরঞ্জন ঘটাতে পারে। একদিকে যেমন স্যোশাল মিডিয়ার মাধ্যমে মানুষের মুখে হাসি ফুটছে, তেমনই অন্যদিকে এই ইন্টারনেট ব্যবহার করেই মানুষ অচেনা জায়গায় সহজেই পৌঁছে যেতে পারছে। তবে ইন্টারনেটে দেখানো ঠিকানা যে সব সময় সঠিক হবে, তা কিন্তু নয়।

ভারত থেকে বেশ অনেকটাই দূরে ইন্দোনেশিয়াতে (Indonesia) গুগল ম্যাপ ব্যবহার করে বিপাকে পড়লেন বরযাত্রীরা। বিয়ের উপহার নিয়ে পৌঁছে গেলেন সোজা অন্য কনের বাড়িতে। শুধু পৌঁছে যাওয়াই নয়, উপহার আদান প্রদানও শুরু হয়ে গিয়েছিল। শেষ মুহূর্তে কনে বিষয়টা বুঝতে পারায় ভুল শুধুরে নেয় দুপক্ষ।

আসুন আগে দেখে নিন সেই মজাদার ভিডিও-

বিষয়টা হল ওই এলাকায় একই সঙ্গে দুটি মেয়ের বিয়ের তোরজোড় চলছিল। একজনের বিয়ের দিন ছিল সেদিন এবং অন্যজনের ছিল বাগদান পর্ব। ওদিকে গুগল ম্যাপের উপর ভরসা করে ছেলে পক্ষের বরযাত্রীরা কনের বাড়িতে না গিয়ে যে মেয়েটির বাগদান পর্বের আয়োজন হয়েছিল, তাদের বাড়িতে গিয়ে ওঠে।

প্রথমটা কেউই কিছু বুঝে উঠতে পারেননি। দুপক্ষের মধ্যে উপহার আদান প্রদানও শুরু হয়ে গিয়েছে। কনে মেক-আপ আর্টিস্টের কাছে সাজগোজে ব্যস্ত থাকায়, সেও প্রথমে বিষয়টা লক্ষ্য করতে পারেনি। পরবর্তীতে যখন বুঝতে পারে তখন ভুল শুধুরে নেয় দুপক্ষ। উপহার ফেরত দিয়ে ওই কনের পরিবারই তাদের সঠিক ঠিকানায় যেতে সাহায্য করেন।

স্যোশাল মিডিয়ায় এই মজাদার ভিডিও শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে এই বিয়ে বাড়ির আনন্দ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে থাকে নেটবাসিন্দারা।

Back to top button