টাইমলাইনবিশেষ

মা সমান বৌদি দেওর-বৌদির সম্পর্ককে নিয়ে গেল লজ্জাজনক যায়গায়

বাংলা হান্ট ডেস্কঃ উত্তর প্রদেশের আলীগড় থানার গান্ধী পার্ক এর রাবণ টিলা এলাকা এক যুবক আদালতে অভিযোগ করে জানিয়েছে যে, তাঁর দুই বৌদি তাঁর সাথে জবরদস্তি করে। অশ্লীল ভিডিও দেখিয়ে মারধোর করে তাঁকে যৌন সম্পর্ক করার জন্য বাধ্য করে।

দেওরের উপর বৌদিদের এই নির্যাতন নাগাতার বেড়েই চলেছে। আর এই অত্যাচার সহ্য না করতে পেরে অবশেষে আদালতের দ্বারস্থ হয়েছে অসহায় দেওর। আদালত নির্যাতিত দেওরের আবেদনের ভিত্তিতে অভিযুক্ত বৌদিদের উপর মামলা দায়ের করার নির্দেশ দিয়েছে। দেওর জানায়, তাঁর বাবার মৃত্যু হয়েছে আর তাঁর দুই ভাইয়ের বিয়ে পাশের এলাকাতেই হয়েছে।

নির্যাতিত যুবক জানায়, তাঁর দুই ভাই রাস্তায় ঠ্যালা গাড়ি করে সামগ্রী বিক্রির কাজ করে। দুই ভাই কাজে চলে গেলে দুই বৌদি ওই যুবকের পাশে এসে অশ্লীল কাজ করা শুরু করে দেয়। মারধোর করে এবং মুখ খুললে সবার সামনে বদনাম করারও হুমকি দেয়। যুবক জানায়, দুই বৌদিই তাঁর উপর যৌন সম্পর্ক গড়ার জন্য চাপ দেয়। লাগাতার অত্যাচার সহ্য না করতে পেরে সে আত্মহত্যা করারও চেষ্টা করেছিল বলে জানায়। কিন্তু অভিযুক্ত বৌদিরা যুবককে আত্মহত্যার হাত থেকে বাঁচিয়ে আনে। যুবক জানায়, আমি এই বিষয়ে যাকেই বলেছি, সেই হেসে উড়িয়ে দিয়েছে।

এই ঘটনায় যুবক আদালতের কাছে বিচারের আর্তি জানায়, এরপর আদালত স্থানীয় পুলিশকে অভিযুক্ত দুই বৌদির বিরুদ্ধে মামলা দায়ের করার নির্দেশ দেয়।

Back to top button