fbpx
চাকরিটাইমলাইনভারত

মাধ্যমিক পাশ হলেই মিলবে বিএসএফ-এ চাকরি, শূন্যপদ ৩১৭

বাংলাহান্ট ডেস্কঃ ভারতীয় সেনাতে চাকরি করে দেশ সেবা করা এক অনন্য সম্মান। অনেকেই ভারতীয় সেনায় যোগ দেবার জন্য কঠোর পরিশ্রম করে থাকে। এবার  মাধ্যমিক পাশ হলেই মিলবে বিএসএফ-এ চাকরি। নিয়োগ হবে মোট ৩১৭ শূন্যপদে। সাব ইন্সপেক্টর, হেড কনস্টেবল ও কনস্টেবল পদে নিয়োগ করা হবে প্রার্থী। আবেদন করার শেষ তারিখ ১৬ মার্চ ২০২০। আবেদন করতে হবে অনলাইনে। ওয়েবসাইট www.bsf.nic.in

সাব ইন্সপেক্টর (মাস্টার): মোট শূন্যপদ ৫টি । আবেদনের বয়সসীমা  ২২-২৮ বছর । মাসিক বেতন  ৩৫,৪০০ থেকে ১,১২,৪০০ টাকা ।

সাব ইন্সপেক্টর ( ইঞ্জিন ড্রাইভার): মোট শূন্যপদ ৯টি । অবশ্যই থাকতে হবে ফার্স্ট ক্লাস ড্রাইভার সার্টিফিকেট । আবেদনের বয়সসীমা  ২২-২৮ বছর । মাসিক বেতন ৩৫,৪০০ টাকা থেকে ১,১২,৪০০ টাকা ।

সাব ইন্সপেক্টর (ওয়ার্কশপ): মোট শূন্যপদ ৯টি ।অবশ্যই থাকতে হবে মেকানিকাল ইঞ্জিনিয়ারিং, মেরিন বা অটো মোবাইলে ডিগ্রি । আবেদনের বয়সসীমা ২০-২৫ বছর। মাসিক বেতন ৩৫,৪০০ টাকা থেকে ১,১২,৪০০ টাকা ।

হেড কনস্টেবল (মাস্টার):  মোট শূন্যপদ ৫৬টি । মাধ্যমিক পাশ করলেই  করা যাবে আবেদন। আবেদনের বয়সসীমা ২০-২৫ বছর।মাসিক বেতন ২৫,৫০০ টাকা থেকে ৮১,১০০ টাকা ।

আবেদনের ক্ষেত্রে অত্যাবশ্যকীয় কিছু তথ্যঃ 

নতুন আবেদনকারীদের অবশ্যই  প্রথমে রেজিস্ট্রার করে নিতে হবে সংশ্লিষ্ট ওয়েবসাইটে। এক্ষেত্রে আপনাকে জানাতে হবে আপনার প্রাথমিক তথ্য। সংশ্লিষ্ট নথি আপলোড করুন। ভুল তথ্য দিলে আপনার পদ বাতিল হয়ে যাবে। তথ্য প্রদানের ক্ষেত্রে সতর্ক থাকুন।ভবিষ্যতের ব্যবহারের জন্য  একটি প্রিন্ট আউট রাখতে পারেন।

Back to top button
Close
Close