টাইমলাইনভারত

‘গ্রামে গিয়ে বিশেষ দলকে ভোট দিতে চাপ দিচ্ছে জওয়ানরা’-তৃণমূলের অভিযোগের পাল্টা জবাব দিল BSF

বিধানসভা ভোটের আগে পশ্চিমবঙ্গে রাজনৈতিক আলোড়ন তীব্র হয়ে উঠেছে। শাসক দল তৃণমূল কংগ্রেসের তরফ থেকে নির্বাচন কমিশনের কাছে গুরুতর অভিযোগ করা হয়েছে। তৃণমূল অভিযোগ করেছে যে BSF জওয়ানরা গ্রামে গ্রামে গিয়ে মানুষজনকে ভয় দেখায় এবং এক বিশেষ রাজনৈতিক দলের হয়ে ভোট দেওয়ার জন্য বলে। এই অভিযোগের দ্বারা তৃণমূল কংগ্রেস BSF এর নৈতিকতার উপর প্রশ্নঃ চিন্হ তুলেছে।

এর পাল্টা প্রতিক্রিয়া দিয়ে BSF জানিয়েছে যে তারা একটা অরাজনৈতিক শক্তি যারা সমস্ত নেতা, সমস্ত দলকে সমান সম্মান করে। BSF বলেছে তারা রাষ্ট্রের সুরক্ষা সুনিশ্চিত করার জন্য বদ্ধপরিকর। তৃণমূল নেতা ও মন্ত্রী ফিরহাদ হকিম এবং পার্থ চাটার্জীর মন্তব্যের জবাব দিতে গিয়ে BSF এই বিবৃতি জারি করেছে।

উল্লেখ্য, ফিরহাদ হাকিম,পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সী নির্বাচন কমিশনের কাছে বিধানসভা নির্বাচনের বিষয়ে আলোচনার জন্য গিয়েছিলেন। গতকাল রাজ্যে এসে পৌঁছেছেন নির্বাচন কমিশনের কর্মকর্তারা।

তৃণমূল নেতারা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করে যে BSF জওয়ানরা সীমান্তবর্তী গ্রামে গিয়ে বিজেপিকে ভোট দেওয়ার জন্য চাপ দিচ্ছে।

পার্থ চট্টোপাধ্যায় এ বিষয়ে অত্যন্ত মুখর হয়ে বিএসএফ এর বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছেন। আর তার পাল্টা জবাব দিয়ে তৃণমূল কংগ্রেসের অভিযোগকে ভিত্তিহীন বলে বিবৃতি জারি করেছেন BSF, এখন এর পাল্টা প্রতিক্রিয়ায় ফিরহাদ হাকিমরা কি বলে সেটাই দেখার।

Back to top button