টাইমলাইনটেক নিউজ

এলো দুর্দান্ত প্ল্যান! মাত্র ১০০ টাকায় BSNL দিচ্ছে প্রতিদিন ১ জিবি ডাটা সহ আনলিমিটেড কলিং এর সুবিধা, বৈধতা ৬০ দিন

বাংলাহান্ট ডেস্কঃ টেলিকম জগতে (Telecom Industry) গ্রাহকদের পরিষেবা প্রদানকারী সংস্থা গুলি আজ প্রবল প্রতিযোগিতার সম্মুখীন। তার প্রভাবে অবশ্য একরকম লাভবানই হচ্ছে গ্রাহকরা। একেরপর এক সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে এসে গ্রাহকদের চমক দিচ্ছে জিও-এয়ারটেল-ভিআই এবং বিএসএনএলও। এবার ফের একটি অত্যন্ত সস্তার প্ল্যান নিয়ে হাজির ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL)। যা ফের জিও-এয়ারটেলকে ব্যাকফুটে ফেলে টেলিকম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছে।

আর টেলিকম ইন্ডাস্ট্রিতে পাল্লা দিতে ফের কয়েকটি রিচার্জ প্ল্যানকে নতুন করে আপডেট করেছে বিএসএনএল। নতুন প্ল্যানে কোনও টির মেয়াদ বাড়ানো হয়েছে তো কোনও প্ল্যানকে কিছু যুক্তসঙ্গত করেছে এই সরকারি টেলিকম অপারেটর। এমনকি কিছু নতুন রিচার্জ প্ল্যানও নিয়ে এসেছে সংস্থা।

জেনে নিন সেই সব সস্তার রিচার্জের খুঁটিনাটি—

বিএসএনএল নিয়ে এসেছে সেই প্রথমদিকরার কয়েকটি প্ল্যান। যাতে রয়েছে ৪৭ টাকার ফাস্ট রিচার্জ কুপন, ১০৯ টাকার প্ল্যান ভাউচার, এমনকি নিয়ে এসেছে বিশেষ ট্রাফিক ভাউচারও,যার দাম ৯৯৮ এবং ১০৯৮।

এর পাশাপাশি বিএসএনএল কয়েকদিন আগে যে চমক দিয়ে রিচার্জ প্ল্যান নিয়ে এসে সংবাদের শিরোনামে উঠে এসেছিল, এবার সেই খবর বাসি হতে না হতে ফের চমক দিল এই সরকারি টেলিকম সংস্থা। এবার ৩ এপ্রিল থেকে নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান চালু করেছে বিএসএনএল। যা ১৮ দিন ধরে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ১০০ টি করে এসএমএস এর সুবিধা দেবে। তবে জানিয়ে রাখি, ১৮ দিন পর থেকে ১৮০ দিন পর্যন্ত ৮০ কেবিপিএস ইন্টারনেট স্পিড পাওয়া যাবে এই অফারে। পাশাপাশি পাওয়া যাবে জিং মিউজিক ( Zing Music) – এর বিনামূল্যে এক্সেস।

এছাড়াও আরও একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে বিএসএনএল। যা হতে চলেছে আরও একটি সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানের মাধ্যমে বিএসএনএল তাঁর গ্রাহকদেরকে দৈনিক সরবরাহ করবে আনলিমিটেড কলের সাথে দৈনিক ১ জিবি ডেটা, পাশাপাশি মিলবে ৫০০ টি এসএমএস এর সুবিধা। এতকিছু মিলতে চলেছে মাত্র ১০৮ টাকায়। তবে  এখানেই শেষ নয়, এর আগেও এই অফারটি বিএসএনএল তরফে ছিল। তবে টেলিকম ইন্ডাস্ট্রিতে প্রতিযোগিতার বাজার ধরে রাখতে , এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন থেকে বাড়িয়ে করা হল ৬০ দিন। যা বিএসএনএল গ্রাহকদের কাছে চমকের চেয়ে কোনও কিছু কম নয়।

Related Articles

Back to top button