টাইমলাইনটেক নিউজভারত

SBI গ্রাহকদের জন্য দুর্দান্ত খবর! কেনাকাটার উপর দেওয়া হচ্ছে ৫০% ছাড়

বাংলাহান্ট ডেস্কঃ দেশের বৃহত্তম সরকারী ব্যাংক এসবিআই (State Bank Of India) তার গ্রাহকদের জন্য ইয়োনো শপিং কার্নিভাল এনেছে (YONO Shopping Carnival)। ব্যাংকের এই অফারে গ্রাহকরা অনেক কম দামে কেনাকাটার সুযোগ পাবেন। এই কার্নিভাল ৪ এপ্রিল থেকে শুরু করে এবং ৭ এপ্রিল পর্যন্ত চলবে। গ্রাহকরা এসবিআইয়ের ব্যাংকিং পরিষেবা এবং ইয়োনো (YONO) প্ল্যাটফর্মে শপিংয়ের ক্ষেত্রে এই ছাড়ের সুবিধা পাবেন।

SBI এর এই অফারটি নাম সুপার সেভিং ডে (YONO Super Saving Days)। ব্যাংকের তরফে জানানো হয় চলতি বছরের মার্চ মাসে অনুষ্ঠিত শপিং কার্নিভালের দ্বিতীয় সংস্করণে গ্রাহকদের প্রচুর উৎসাহ মিলেছিল, যার কারণে এই তৃতীয় সংস্করণ নিয়ে আসা হয়েছে। ওই দ্বিতীয় সংস্করণেও ব্যাংকের তরফে কেনাকাটায় আর্থিক লেনদেনের ক্ষেত্রে দুর্দান্ত অফারও দেওয়া হয়েছিল।

Sbi Yono Shopping Carnival Latest News, Photos, Videos on Sbi Yono Shopping Carnival - News Nation

জানুন এবারের এই বাম্পার অফারের সুবিধা আপনি কীভাবে উপভোগ করবেন—

আপনি যদি ইউপিআই-এর (UPI) মাধ্যমে ইয়োনো এসবিআই অ্যাপ্লিকেশনটিতে অর্থ প্রদান করেন তবে আপনি সুবিধা পাবেন ক্যাশব্যাক পুরষ্কারের (UPI karo, reward jeeto!)। এমনকি সেই পুরষ্কারে আপনি পেতে পারেন ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা। এসবিআই এই দুর্দান্ত অফার দেওয়ার জন্য গাঁটছাড়া বেঁধেছে বড় বড় ব্রান্ডের সঙ্গে। যার মধ্যে রয়েছে অ্যামাজন, অ্যাপোলো 24×7, ইজিমিট্রিপ, ওয়ো এবং @ হোমের মতো বড় সংস্থাগুলি।SBI unveils third edition of 'YONO Super Saving Days': Here's what it offers | Companies News | Zee News

তবে আপনি কোন কোন ক্ষেত্রে ছাড় পাবেন তা নিখুঁত ভাবে জেনে নিন—

আপনি যদি এসবিআই গ্রাহক হন এবং আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও কেনাকাটা বা হোটেল বুকিং, ফ্লাইট বুকিং করেন তবে আপনি এই ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা পাবেন। এছাড়াও আপনি অ্যামাজনের (Amazon) মাধ্যমে উল্লেখিত ক্ষেত্রে যদি কেনাকাটা করেন তাহলে অতিরিক্ত ১০ শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন।

 

Back to top button