fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর তহবিলে ২৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য করল সিএবি।

করোনার জেরে পুরো দেশজুড়ে নকডাউন ঘোষণা করেছেন ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার জেরে বন্ধ হয়ে রয়েছে সমস্ত ধরনের ব্যবসা, এর ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে রাজ্য। রাজ্য সরকারের কোষাগারে জমা পড়ছে না কোন প্রকার অর্থ, এমন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় মহাশয়া রাজ্যের সাধারণ আহ্বান করেছেন এগিয়ে আসার জন্য। এগিয়ে এসে রাজ্য সরকারকে সাহায্য করার জন্য যাতে রাজ্য সরকার করোনার বিরুদ্ধে আরো শক্তিশালী পদক্ষেপ গ্রহণ করতে পারে। আর মুখ্যমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে এবার এগিয়ে এল বঙ্গ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা সিএবি।

ইতিমধ্যে করোনা ভাইরাস থেকে রাজ্যের মানুষকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন বঙ্গ ক্রিকেটের সমস্ত ক্রিকেটাররা। সকলেই ভিডিও বার্তার মাধ্যমে রাজ্য বাসীকে ঘরে থাকতে আনুরোধ জানিয়েছেন। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া জানিয়েছেন রাজ্যের মানুষ ঘরে থাকুন এবং সুস্থ্য থাকুন, রাজ্যের মানুষকে এই কঠিন সময়ে উদ্বুদ্ধ করার জন্যই আমাদের এই পরিকল্পনা।

দেশে যখন এই ভয়াবহ পরিস্থিতি চলছে সেই সময় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহবানে সাড়া দিয়ে রাজ্যকে সাহায্য করার জন্য এগিয়ে এলো বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশন। করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে 25 লক্ষ টাকা দান করল সিএবি। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া জানিয়েছেন রাজ্য এবং কেন্দ্রের এই উদ্দ্যোগে আমরা সফল হব, সাধারণ মানুষ দ্রুত এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসুক এটাই কামনা করি। এই জন্যই আমাদের এই গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

Back to top button
Close
Close