ক্রিকেটখেলাটাইমলাইন

দীপাবলির শুভেচ্ছা জানিয়ে দেশবাসীকে বিশেষ বার্তা দিলেন অধিনায়ক কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ করোনা পরিস্থিতির মধ্যে এবার দীপাবলি (Dewali)। তবে এবার দীপাবলি অন্যবারের থেকে অনেকটাই আলাদা। দীপাবলিতে সারা বিশ্ব দেশজুড়ে যেভাবে মেতে ওঠেন আপামর ভারতবাসী এবার তাদের আনন্দে কিছুটা হলেও ঘাটতি দেখা দিয়েছে। কারণ করোনাকালে পরিবেশ যাতে দূষিত না হয় সেই কারণে দেশের শীর্ষ আদালত বাজি ফাটানো পুরোপুরি ভাবে নিষিদ্ধ করেছে।

আলোর উৎসব দীপাবলি দেশের মানুষ যাতে আনন্দে কাটা সেই জন্য দেশবাসীকে দীপাবলীর শুভেচ্ছা বার্তা জানালেন ভারতীয় জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat kohli)। সেইসঙ্গে আতশবাজি ছাড়াই দীপাবলি উদযাপনের বার্তা দিলেন অধিনায়ক কোহলি।

অস্ট্রেলিয়া সফরের জন্য আইপিএল খেলেই দুবাই থেকে সরাসরি অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল। এই মুহূর্তে অস্ট্রেলিয়াতেই রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। অস্ট্রেলিয়া থেকেই এবার দীপাবলিতে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন অধিনায়ক বিরাট কোহলি।
টুইটারে এক ভিডিও বার্তায় বিরাট কোহলি বলেন, ” সবাইকে দীপাবলীর শুভেচ্ছা, এই দীপাবলি সবার জীবনের সুখ ও শান্তি নিয়ে আসুক। তবে অবশ্যই মনে রাখবেন, পরিবেশকে সুস্থ ও স্বাভাবিক রাখতে এই দীপাবলিতে একদমই বাজে পোড়াবেন না। বাড়িতে থেকে প্রিয়জনের সঙ্গেই দীপাবলি উদযাপন করুন।”

Back to top button