টাইমলাইনখেলাক্রিকেট

অজিদের কাছে প্রথম ম্যাচে হেরে লজ্জার রেকর্ড গড়লেন অধিনায়ক কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ করোনাকালে অনেক বাঁধাবিপত্তি কাটিয়ে শুরু হয়েছে ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ দিয়েই দীর্ঘদিন পর বাইশ গজে নেমেছিল ভারতীয় দল। তবে করোনা কালে দীর্ঘদিন পর মাঠে নামলেও এটা স্বরনীয় করতে পারলো না টিম ইন্ডিয়া বরং যত তাড়াতাড়ি সম্ভব এই ম্যাচ ভুলতে চাইবে কোহলি। কারন অধিনায়ক হিসেবে লজ্জার রেকর্ড গড়লেন বিরাট কোহলি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই অস্ট্রেলিয়ার কাছে 66 রানে হারতে হয়েছে ভারতকে। আর হারের ফলে পরপর চারটি ওয়ানডে ম্যাচ হারতে হল অধিনায়ক কোহলিকে। এর আগে নিউজিল্যান্ডের কাছে তিন ম্যাচের সিরিজে হারতে হয়েছিল বিরাটদের, আর অস্ট্রেলিয়ার কাছে প্রথম ওয়ানডেতেই হারলো ভারত অর্থাৎ লাগাতার চারটি ওয়ানডে ম্যাচ হারলো ভারতীয় দল।

DwnglNKWkAUgHXe 768x512 1 Bangla Hunt Bengali News

বিরাটের আগে এই লজ্জার রেকর্ড রয়েছে শুধু ধোনির। 2015-16 সিজনে ধোনি লাগাতার পাঁচ ম্যাচ হেরেছিল। এবার বিরাট লাগাতার চার ম্যাচ হেরে লজ্জার রেকর্ড গড়লেন। ইতিমধ্যেই পিতৃকালীন ছুটি নিয়ে টেস্ট সিরিজের মাঝেই দেশে ফিরে আসা নিয়ে কটাক্ষের শিকার হতে হচ্ছে কোহলিকে তার উপর প্রথম ওয়ানডে ম্যাচে অজিদের কাছে হেরে আরও সমালোচনার মুখে পড়তে হয়েছে কোহলিকে।

Back to top button