টাইমলাইনবিনোদন

আন্দোলনকারী কৃষকরা নাকি ‘সন্ত্রাসবাদী’, বিতর্কিত মন্তব‍্যের জেরে মামলা দায়ের কঙ্গনার বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: যারা আন্দোলন (farmers protest) করছেন তারা কেউ কৃষক নন, সন্ত্রাসবাদী (terrorist)। এমন মন্তব‍্যের জেরে বড় বিপাকে পড়লেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। একবার নয়, একাধিক বার আন্দোলনকারী কৃষকদের সন্ত্রাসবাদী তকমা দিয়েছেন অভিনেত্রী। এই অভিযোগেই এবার কঙ্গনার বিরুদ্ধে দায়ের হল মামলা।

কর্ণাটকের এক আইনজীবী মামলা দায়ের করেছেন কঙ্গনার বিরুদ্ধে। তাঁর অভিযোগ, আন্দোলনকারী কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ তকমা দিয়ে তাদের অপমান করেছেন কঙ্গনা। পাশাপাশি ক্রমাগত আক্রমণ শানিয়ে তিনি কৃষকদের ঐক‍্যে আঘাত হানতে চাইছেন বলেও অভিযোগ করেন ওই আইনজীবী।


দিল্লি বর্ডারে কৃষক আন্দোলনের স্থানে ইন্টারনেট বন্ধ করে দেওয়া নিয়ে টুইট করেন রিহানা। এই সংক্রান্ত একটি খবরের আর্টিকেল রিটুইট করে তিনি লেখেন, ‘এই বিষয়ে আমরা কথা বলছি না কেন?’ এই টুইটের উত্তরেই তীব্র কটাক্ষ করেন কঙ্গনা।

তিনি লেখেন, ‘কেউ এই বিষয়ে কথা বলছে না কারণ ওরা কৃষক নয়, সন্ত্রাসবাদী যারা ভারতকে ভাগ করতে চায়। যাতে চিন আমাদের দুর্বল ভগ্ন দেশকে অধিকার করে আমেরিকার মতো চিনা কলোনি বানাতে পারে। বোকার মতো কথা না বলে বসে থাকো। তোমাদের মতো আমরা আমাদের দেশকে বেচব না।’

এরপর ভারতের ঐক‍্য বজার রাখার প্রসঙ্গে ক্রিকেটার রোহিত শর্মার একটি টুইটের উত্তরেও ফের কৃষকদের সন্ত্রাসবাদী বলে আক্রমণ করেন কঙ্গনা। তিনি মন্তব‍্য করেন, নিজেদের ভালর জন‍্য যে আইন তার বিরুদ্ধে কৃষকেরা যাবে কেন? সন্ত্রাসবাদীরাই যত গন্ডগোল পাকাচ্ছে। সেটা বলতে এত ভয় কেন? প্রশ্ন তোলেন কঙ্গনা। তবে এই টুইটটি ডিলিট করে দেওয়া হয়েছে টুইটার কর্তৃপক্ষের তরফে।

Back to top button