টাইমলাইনভাইরাল

ঠিক যেন টম অ্যান্ড জেরির চরিত্র! ভাইরাল এই বিড়াল ও টিয়ার বন্ধুত্বের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানা ভিডিও ভাইরাল হয়। কখনও নাচ, গান আবার কখনও পশুপাখীর ভিডিও ভাইরাল হয়। এর মধ্যে রয়েছে শালিখ, টিয়া, কুকুর এমনকি ছাগল ও গন্ডারের ভিডিওও। কোনও কোনও ভিডিও চোখে জল এনে দেয়, কোনও কোনও ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়ে মানুষ। আবার কোনও ভিডিও দেখে মনে আলাদা একটা ভাললাগার অনুভূতি তৈরি হয়।

সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে টিয়া ও বিড়ালের বন্ধুত্ব। অবাক হলেন? ভাবছেন পাখি ও বিড়ালের বন্ধুত্ব আবার হয় নাকি! টম অ্যান্ড জেরি শোতেও আমরা দেখেছি টম দৌড়াচ্ছে কুক্কুর, ক্যানারি পাখির পেছনে। তবে এই ভিডিও সেই ধারনাতেই বড়সড় বদল এনেছে। ভিডিওটি দেখে টম ও কুক্কুর কথা মনে পড়াও আশ্চর্যের নয়। কিন্তু এখানে বিড়ালটি টিয়ার প্রাণের বন্ধু।

View this post on Instagram

Credit: Unknown #pleasantcats

A post shared by Pleasant Cats 🇹🇷 (@pleasantcats) on

ভিডিওতে দেখা যাচ্ছে, বিড়াল বন্ধুর কান পরিষ্কার করে দিচ্ছে টিয়া। আবার কখনও মুখের মধ্যে ঠোঁট ঢুকিয়ে দিচ্ছে, আদর করে কামড় বসাচ্ছে নাকে। কিন্তু বিড়াল একটু আরামপ্রিয়। তার এসবে কোনও হেলদোল নেই। বিড়াল ও টিয়ার এই মিষ্টি বন্ধুত্বের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা এমন অবাক কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছেন। তাদের বক্তব্য, এমনটাও যে হয় তা এই প্রথমবার দেখলেন তারা।

প্রসঙ্গত, এর আগেও বেশ কিছু পশুপাখির ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কখনও দেখা গিয়েছে, ছাগলের সঙ্গে গন্ডারের বন্ধুত্বের ছবি। আবার কখনও দেখা গিয়েছে ভাল্লুক মায়ের অসীম সাহসিকতার কাহিনি।

Back to top button