টাইমলাইন

সিএসকে ট্রফি জিততেই আনন্দে নাচতে লাগলেন ধোনি পত্নি সাক্ষী এবং কন্যা জিভা, চরম ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশেষে ২৭ রানে কেকেআরকে হারিয়ে চতুর্থ বার আইপিএল ট্রফি দখল করে নিয়েছে সিএসকে। শুক্রবার প্রথমে ব্যাট করে ডুপ্লেসির ৮৭ আর মঈন আলি, রবিন উথাপ্পা এবং রুতুরাজের বিস্ফোরক ক্যামিওর সাহায্যে ১৯২ রানে পৌঁছায় চেন্নাই। কার্যত এই বিশাল স্কোর তাড়া করতে নেমে শুরুটা ভালই করেছিল কেকেআর পরপর জোড়া হাফ সেঞ্চুরিতে আশা জাগিয়েছিলেন শুভমান গিল এবং ভেঙ্কটেশ আইয়ার।

কিন্তু তার পর থেকেই রীতিমতো অসহায় আত্মসমর্পণ করে কলকাতা। এমনকি মিডল অর্ডারের কেউই পৌঁছতে পারেননি দুই অঙ্কের স্কোরেও। একদিকে যেমন আগুনে বোলিংয়ে কলকাতার রানের গতি মন্থর করে দিয়েছিল চেন্নাই তেমনি আবার অন্যদিকে কার্যত এদিন উইকেট ছুঁড়ে দিয়ে যান একের পর এক ব্যাটসম্যান। নীতিশ রানা, দীনেশ কার্তিক রাহুল ত্রিপাঠী থেকে শুরু করে অধিনায়ক মর্গ্যান অবধি লড়াই শেষ অব্দি টেনে নিয়ে যেতে পারেননি কেউই।

যার ফলে কার্যত একপেশে হয়ে যায় চেন্নাইয়ের জন্য চেন্নাইয়ের এই দুরন্ত জয় অবশ্য যথেষ্ট উপভোগ করেছেন সমর্থকরা। বিশেষত গতবছর দুবাইতে আইপিএল একেবারেই ভালো যায়নি সিএসকের জন্য। আর তাই এবছর কাম ব্যাক রীতিমত মুগ্ধ করেছে দর্শকদের। ধোনি পত্নী সাক্ষী এবং কন্যা জিভাকেও এদিন আনন্দে মাতোয়ারা হয়ে উঠতে দেখা যায়। এমনকি কাপ হাতেও ঘুরে বেড়াতে দেখা যায় জিভাকে। যে ভিডিও এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

https://twitter.com/IPL/status/1449075749596454918?t=TLVacPU3e8kCXeSd5wu2oA&s=19

অবশ্য শুধু এমএসডি নয়, অন্যান্য খেলোয়ারদের পরিবার মেতেছিলেন এই উৎসব উদযাপনে৷ চেন্নাইকে এমনিতেই বলা হয় “ড্যাডিস আর্মি।” কারণে একদিকে যেমন তাদের দলে রয়েছে রুতুরাজের মতো তরুণ খেলোয়াড়রা, তেমনই আবার ডুপ্লেসি, ধোনি, রায়না, উথাপ্পা, রাইডুদের মত প্রবীণ খেলোয়াড়রাও এই দলের গুরুত্বপূর্ণ অংশ। আর তাই চতুর্থবার কাপ জয়ের পর এই প্রবীণ আর্মিকেই দেখা গেল পরিবারের সঙ্গে আনন্দে মাততে।

 

Related Articles

Back to top button