অজস্র পদে নিয়োগ! সেন্ট্রাল ব্যাঙ্কে মোটা বেতনের চাকরি, এভাবে করুন আবেদন

বাংলা হান্ট ডেস্ক: চাকরিপ্রার্থীদের (Aspirants) জন্য সুখবর। আপনিও যদি ব্যাঙ্কে (Bank) চাকরি করতে আগ্রহী তাহলে এই প্রতিবেদন আপনার জন্যই। কারণ এবার বিশাল সংখ্যায় নিয়োগ করছে ব্যাঙ্ক। এক্ষুনি আবেদন করলে মোটা বেতনের এই চাকরি হতে পারে আপনারও। চলুন জেনে নেওয়া যাক কিভাবে এই চাকরি পাবেন আপনি।

সম্প্রতি খবর মিলেছে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (Central Bank of India) ম্যানেজার স্কেল II (মেনস্ট্রিম) এর ১০০০ টি পদে নিয়োগের বিবজ্ঞপ্তি প্রকাশ করেছে। Central Bank of India-র অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও কাজের বিবরণ নীচে বর্ণনা করা হল।

পদের নাম : ম্যানেজার স্কেল II (Mainstream)

শূন্যপদ : ১০০০

বয়সসীমা : সর্বোচ্চ ৩২ বছর

শিক্ষাগত যোগ্যতা : ম্যানেজার স্কেল গ্রেড ২ (Mainstream) এর জন্য স্নাতক সহ CBIIB যোগ্যতা থাকা প্রার্থীরা আবেদন করতে পারেন।

centralbank 1671546845136 1671546845382 1671546845382

কীভাবে নিয়োগ হবে : প্রার্থীদের নির্বাচন এবং শর্টলিস্টিং করা হবে সাক্ষাৎকার অথবা অনলাইন পরীক্ষার মাধ্যমে। নির্বাচিত প্রার্থীদের সমস্ত নথিপত্র যাচাই করা হবে তারপর নিয়োগ করা হবে।

কোথায় এবং কিভাবে আবেদন করবেন : আবেদন করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট https://ibpsonline.ibps.in/cbimmjun23/ -এ গিয়ে আবেদন করতে হবে। জানিয়ে রাখি পুরো আবেদন প্রক্রিয়াই অনলাইনে চলবে। বিশদে জানতে হলে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন।