টাইমলাইনপশ্চিমবঙ্গ

অমিত শাহকে দেখার জন্য তৃণমূল পার্টি অফিসের ছাদে মানুষের ঢল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ছবি

বাংলা হান্ট ডেস্কঃ দুদিনের বাংলা সফরে এসেছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। প্রথমদিন তিনি রাজারহাটে হোটেলে রাত কাটান। এরপর পরের দিন সকালে ঘুম থেকে উঠেই রওনা দেন বাঁকুড়ার উদ্দেশ্যে। প্রথমে তিনি অন্ডাল বিমান বন্দরে নামেন, এরপর সেখান থেকে হেলিকপ্টার করে চলে যান বাঁকুড়ায়। সেখানে গিয়ে তিনি বিরসা মুন্ডার গলায় মালা দান করেন। এরপর তিনি একটি কর্মীসভায় যোগ দিয়ে বাংলা থেকে তৃণমূলকে উৎখাত করার ডাক দেন।

সেখান থেকে সেদিন তিনি সোজা চলে আসেন কলকাতায়। তারপরের দিন সকালে তিনি BSF কর্তাদের সাথে বৈঠক করেন। এবং ২১ এর নির্বাচনে বাংলাদেশ সীমান্ত থেকে যাতে কোনও ভাবে ভোট না প্রভাবিত করা হয়, সেটা নিয়ে BSF কর্তাদের সাথে গুরুত্বপূর্ণ মিটিং করেন তিনি।

সেখান থেকে তিনি চলে যান দক্ষিণেশ্বরের কালী মন্দিরে পুজো দিতে। এরপর তিনি মতুয়া সম্প্রদায়ের এক কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন। এরপর শাস্ত্রীয় সংগীতের পুরোধা অজয় পণ্ডিতের সাথে দেখা করেন তিনি। অমিত শাহ-এর বাংলা সফরের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। সেই ছবি দেখে ঘুম উড়েছে তৃণমূলের।

প্রসঙ্গত, ওই ছবিতে দেখা যাচ্ছে যে, অমিত শাহকে দেখার জন্য তৃণমূলের পার্টি অফিসের ছাদে বহু মানুষ জড়ো হয়েছে। ওই ছবিটি ঠিক কোথাকার সেটা জানা যায়নি, তবে মানুষের মধ্যে অমিত শাহকে দেখার উৎসাহ ঠিক কতটা, সেটা ওই ছবিটি দেখে সহজেই বোঝা গিয়েছে। যদিও আমাদের পক্ষ থেকে এই ছবিতির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

Back to top button