fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

কোহলিকে বিয়ের প্রস্তাব দেওয়া মহিলা ক্রিকেটারের ছবিতে কমেন্ট করে চাহাল নিজের বিপদ ডাকলেন।

ভারত অধিনায়ক বিরাট কোহলি কে এক সময় বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এবার সেই ব্রিটিশ মহিলা ক্রিকেটারের ছবিতে কমেন্ট করলেন জুজবেন্দ্র চাহাল। ব্যাস তারপর আর রক্ষা নেই, যেচে বিপদ ডাকলেন চাহাল। কমেন্ট করার পরই ব্রিটিশ ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট ট্রোল করলেন ভারতীয় স্পিনার চাহালকে। মুহূর্তের মধ্যে স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল চাহাল- ড্যানিয়েলের মধ্যে বাকযুদ্ধ। তবে এর আগেও কমেন্টে বাকযুদ্ধ চলেছে চাহাল এবং ড্যানিয়েল ওয়াটের মধ্যে।

ড্যানিয়েল ওয়াট নিজের নেট প্র্যাকটিসের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন মেলবোর্নে ফিরতে পেরে দারুন লাগছে। সেই ছবিতে কমেন্ট করেন ভারতীয় স্পিনার চাহাল। চাহাল লেখেন- 666666 সেই সাথে একটি ইমোজি জুড়ে দেন চাহাল।

অর্থাৎ চাহাল সেই কমেন্ট করে ড্যানিয়েল ওয়াটের কাছে ছয়টি ছক্কা দেখতে চান। চাহালের সেই কমেন্টর পাল্টা উত্তর দিয়ে তাকে রীতিমতো ট্রোল করেন ড্যানিয়েল ওয়াট। ড্যানিয়েল লেখেন যদি তুমি বল করো তাহলে এটা হতে পারে। তবে এরপর অবশ্য এই ব্যাপারে আর কিছু বলেন নি চাহাল। এর আগে চাহাল একবার কুলদীপ যাদবের সাথে ছবি পোস্ট করেন সেখানে ড্যানিয়েল ওয়াট কমেন্ট করেন, তিনি লেখেন চাহাল তোমার উচ্চতা মনে হচ্ছে আমার থেকেও কম। সেই সময় ড্যানিয়েলের সেই কমেন্ট নিয়ে স্যোসাল মিডিয়ায় বেশ হাসাহাসি শুরু হয়েছিল।

Back to top button
Close