টাইমলাইনবিনোদন

এই ছবির জন‍্য নাসায় গিয়ে নিয়েছিলেন ট্রেনিং, সুশান্তের মৃত‍্যুর পর নতুন করে তৈরি হচ্ছে ‘চন্দা মামা দূর কে’

বাংলাহান্ট ডেস্ক: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মহাকাশ প্রেমের কথা এখন আর কারোরই জানতে বাকি নেই। তাঁর ফ্ল‍্যাটের ব‍্যালকনিতে বহুমূল‍্য শক্তিশালী টেলিস্কোপের ছবিও সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়। মহাশূন‍্যের প্রতি অগাধ ভালবাসা থেকেই একটি ছবিতে নিজে থেকেই অভিনয় করতে চেয়েছিলেন সুশান্ত।

কিন্তু সেই ছবি আর করে ওঠা হয়নি তাঁর। এবার মৃত‍্যুর পর তাঁর সেই ছবি ‘চন্দা মামা দূর কে’ (chanda mama door ke) নতুন করে তৈরি করতে চলেছেন পরিচালক সঞ্জয় পূরণ সিং। প্রয়াত অভিনেতাকে সম্মান জানাতেই সুশান্তের মনের অত‍্যন্ত কাছের এই ছবিটি নতুন করে তৈরি করতে চলেছেন তিনি।


পরিচালক জানান, ২০১৭ সালে চন্দা মামা দূর কে ছবিটি তৈরি করার কথা চিন্তা ভাবনা করেছিলেন তিনি। সুশান্ত নিজেই এই ছবির কথা জানতে পেরে অভিনয় করতে চেয়েছিলেন। চিত্রনাট‍্যে নিজের জ্ঞান ভান্ডার থেকে তথ‍্য যোগান দেওয়া থেকে শুরু করে নিখুঁত অভিনয়ের জন‍্য নাসাতে গিয়েও ট্রেনিং নিয়েছিলেন তিনি।

কিন্তু বছর ঘুরে গেলেও কোনো কারণে সেই ছবি আর তৈরি হয়নি। বাধ‍্য হয়ে অন‍্য প্রোজেক্টে হাত দেন সুশান্ত। তাঁর সেই অপূর্ণ ইচ্ছা পূরণ করতেই নতুন করে ছবি তৈরির কাজে হাত লাগিয়েছেন পরিচালক সঞ্জয় পূরণ সিং। তবে সুশান্তের পরিবর্তে এবার ছবিতে কাকে দেখা যাবে তা এখনো ঠিক করেননি তিনি। আর মাধবন ও নওয়াজউদ্দিন সিদ্দিকিরও অভিনয় করার কথা ছিল ছবিতে। তাঁরাও নতুন করে অভিনয়ে রাজি হবেন কিনা সেই নিয়েও রয়েছে সংশয়।

প্রসঙ্গত, গত বছরের ১৪ জুন নিজের ফ্ল‍্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতকে। অভিনেতার রহস‍্যমৃত‍্যুর পর প্রায় ছয় মাস ধরে সিবিআই তদন্ত চললেও এখনো কোনো কিনারা হয়নি তাঁর মৃত‍্যু রহস‍্যের।

Back to top button