টাইমলাইনভাইরালখেলা

ফরাসি লিগে খেলার মাঝেই মাঠে নেমে দুই দলের সমর্থকদের তুমুল হাতাহাতি, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ গত আগস্টেওই ফরাসি লিগের খেলা চলাকালীন মাঠের মধ্যে তৈরী হয়েছিল বিপত্তি। নাইস এবং মার্সেইয়ের মধ্যে এই খেলা চলাকালীন মাঠে ঢুকে পড়েছিল দর্শকরা। শুধু তাই নয়, নাইস সর্মথকরা মাঠে নেমে রীতিমতো সংঘর্ষ শুরু করেন এমনকি মার্সেইয়ের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের সাথেও হাতাহাতি করেছিল তারা। এরপর কার্যত ম্যাচটি বাতিল করে দেওয়া হয়। ফের একবার ফরাসি লিগে ঘটল একই ঘটনা।

খেলা চলছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিলি এবং লেন্সের মধ্যে। কিন্তু হাফটাইম হতে না হতেই রীতিমতো উত্তেজিত হয়ে ওঠেন দর্শকরা। মাঠে নেমে হইচই শুরু করেন বিশাল সংখ্যক দর্শক। প্রথমার্ধের পরে দুই দলের সমর্থকদের মধ্যে শুরু হয় সংঘর্ষ। যার জেরে কিছুক্ষণের জন্য স্থগিত হয়ে যায় খেলা, এরপর ম্যাচ অফিসিয়ালদের মধ্যে একটি বৈঠক শুরু হয়।

শেষ পর্যন্ত বৈঠকের পর ফের একবার খেলা এগিয়ে নিয়ে যেতে রাজি হয় দুই দল। প্রথমার্ধে ফলাফল অমীমাংসিত থাকলেও ১-০ গোলে ম্যাচটি অবশ্য জিতে নিয়েছে লেন্স। ৭৩ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন প্রজেমিস্লাভ ফ্রাঙ্কভস্কি। পরে কার্যত সেই গোলই জয়সূচক গোলে পরিণত হয়।

তবে খেলার মাঠে ফের একবার এ ধরনের অশান্তিতে রীতিমতো অস্বস্তিতে পড়ল নিরাপত্তারক্ষীরা। উত্তেজিত দর্শকদের মাঠের বাইরে বের করতে যথেষ্ট বেগ পেতে হয়েছিল তাদের।

 

Related Articles

Back to top button