টাইমলাইনবিনোদন

সুশান্তের মৃত‍্যুর প‍র প্রথম ছবি, ‘চেহরে’র ট্রেলারে রিয়া চক্রবর্তীকে দেখলে চমকে যাবেন!

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ‘চেহরে’ (chehre) ছবির ট্রেলার (trailer)। অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মতো তারকার উপস্থিতি ম্লান করে এই ছবি সংবাদ শিরোনামে উঠে এসেছিল রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) জন‍্য। কিন্তু না পোস্টারে না টিজারে কোথাওই দেখা মেলেনি রিয়ার। তবে সব গুঞ্জন উড়িয়ে শেষমেষ ট্রেলারে দেখা মিলল রিয়ার।

তবে খুবই স্বল্প সময়ের জন‍্য। প্রায় দু মিনিটের ট্রেলারে কয়েক সেকেন্ডের জন‍্য চোখে পড়ে রিয়া চক্রবর্তীকে। ছবিতে অমিতাভের চরিত্রটি একজন আইনজীবীর। এক বিজ্ঞাপন সংস্থার মালিকের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। তবে রিয়ার চরিত্র সম্পর্কে কিছুই জানা যায়নি। ট্রেলারের শেষের দিকে কিছু সময়ের জন‍্য দেখা মেলে তাঁর।


ট্রেলারে দেখা যায় পাহাড়ে এক ভয়ঙ্কর তুষার ঝড়ের মধ‍্যে আটকে পড়েছেন ইমরান। বাধ‍্য হয়ে তিনি অমিতাভের বাড়িতে আশ্রয় নেন তিনি। সেখানে অমিতাভ ও তাঁর বন্ধুদের সঙ্গে একটি খেলা খেলতে রাজি হন তিনি। খেলায় ‘অপরাধী’ হতে বলা হয় ইমরানকে। একটি দৃশ‍্যে রিয়াকে অমিতাভ ও তাঁর বন্ধুদের থেকে সাবধান হতে বলতে দেখা যায় ইমরানকে।

এর আগে পোস্টারে অমিতাভ বচ্চন ও ইমরান হাশমিকে দেখা গেলেও আশ্চর্যজনক ভাবে উধাও ছিলেন রিয়া চক্রবর্তী। রয়েছেন ছবির অন‍্যান‍্য অভিনেতা ধৃতিমান চ‍্যাটার্জি, অন্নু কাপুর, ক্রিস্টাল ডিসুজারা। এমনকি পোস্টারের প্রোমোশনেও ট‍্যাগ করা হয়নি রিয়াকে। পোস্টারটি শেয়ার করে অন‍্যান‍্য অভিনেতাদের ট‍্যাগ করেন অমিতাভ ও ইমরান।

সেই সময় পোস্টার ও প্রোমোশনে রিয়ার উল্লেখ না থাকায় মনে করা হয় ছবি মুক্তির আগে যে কোনো রকম বিতর্ক এড়াতে চাইছে নির্মাতারা। রিয়া ও সুশান্তের প্রসঙ্গ নিয়ে দর্শকদের অনুভূতির সঙ্গে কোনো রকম ছেলেখেলা যাতে না হয় সেই দিকেই সতর্ক দৃষ্টি নির্মাতাদের। সেই কারণেই রিয়াকে পোস্টার থেকে বাদ দেওয়া হয়েছে বলে মনে করা হয়েছিল। তবে এখন ট্রেলারে রিয়ার দেখা মেলায় টুইটারেও ট্রেন্ডিংয়ে রয়েছেন তিনি।

Related Articles

Back to top button