ক্রিকেটখেলাটাইমলাইন

ধোনির আইপিএল ভবিষ্যত নিয়ে বড়সড় ঘোষণা করল চেন্নাই সুপার কিংস

বাংলাহান্ট ডেস্কঃ 2022 আইপিএল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসাবে ধোনিই থাকছেন এমনই ইঙ্গিত দিল চেন্নাই সুপার কিংস টিম ম্যানেজমেন্ট। দুবাই উড়ে যাওয়ার আগে রবিবার থেকেই চিপকের নেটে অনুশীলন শুরু করতে চলেছে চেন্নাই সুপার কিংস। সেই অনুশীলনে থাকবেন অধিনায়ক ধোনিও।

2019 বিশ্বকাপে সেমিফাইনালে পর আর বাইশগজে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। দীর্ঘদিন তিনি ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে রেখেছেন। অনেকেই দাবী করেছেন যে ভারতীয় দলের জার্সি গায়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন ধোনি। আবার অনেকেই দাবি করেছেন ফের স্বমহিমায় ভারতীয় দলে কামব্যাক করবেন ধোনি। তবে কিছুদিন আগে চেন্নাই সুপার কিংসে ধোনির সতীর্থ সুরেশ রায়না দাবি করেছিলেন এবার দুবাইয়ের মাটিতে শুধু ধোনির হেলিকপ্টার শট দেখা যাবে।

তবে ভারতীয় দলে ধোনির ভবিষ্যৎ যাই হয়ে যাক না কেন ধোনিই যে 2022 সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের অধিনায়ক থাকবেন সেই ব্যাপারে নিশ্চিত করে জানিয়ে দিল চেন্নাই সুপার কিংসের টিম ম্যানেজমেন্ট। অর্থাৎ আইপিএলে ধোনির ভবিষ্যত একপ্রকার নিশ্চিত হয়ে গেল। চেন্নাই টিম ম্যানেজমেন্ট এখনই তাদের তিনবারের আই পি এল জয়ী অধিনায়ককে দায়িত্ব থেকে সরাতে চাইছে না।

Back to top button
Close