টাইমলাইনখেলাক্রিকেট

ধারাভাষ্যকর প্যানেল থেকে বহিস্কার সঞ্জয় মাঞ্জরেকরকে তীব্র কটাক্ষ করল চেন্নাই সুপার কিংস।

বিশ্বকাপের সেমি ফাইনালে ভারতীয় আলরউন্ডার রবীন্দ্র জাদেজা কে কটাক্ষ করে সঞ্জয় মঞ্জেরেকর বলেছিল জাদেজা হচ্ছে ভারতীয় দলের হাফ বোলার এবং হাফ ব্যাটসম্যান। আর আমি এমন ক্রিকেটারের ভক্ত নয়। তারপরেই মঞ্জেরেকরের এমন মন্তব্য নিয়ে প্রবল সমালোচনা শুরু হয়ে গিয়েছিল। এছাড়াও এই কয়েক বছরে অনেক বিতর্কের সৃষ্টি হয়েছে মঞ্জেরেককে নিয়ে। আর এবার মঞ্জেরেকরের পারফরম্যান্সে খুশি না হয়ে বিসিসিআই তাকে কমেন্টটেটর প্যানেল থেকেই বহিস্কার করে দিল।

এরপর থেকেই একের পর এক কটাক্ষ উড়ে আসছে সঞ্জয় মঞ্জেরেকরের দিকে। এবার কাঁটা ঘায়ে নুনের ছিটে দিল ধোনির আইপিএল দল চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংসের অন্যতম সেরা ক্রিকেটার জাদেজাকে কটাক্ষ করার বদলা নিল চেন্নাই সুপার কিংস।

এছাড়াও বিশ্বকাপে ধোনির মন্থর ব্যাটিং নিয়েও কটাক্ষ করেছিলেন সঞ্জয় মঞ্জেরেকর। আর তারপর বিসিসিআই তাদের কমেন্ট্রি প্যানেল থেকে সঞ্জয় মঞ্জেরেকরকে বাদ দেওয়ার খবর পেয়েই সিএসকে তাকে কটাক্ষ করে টুইট করেন “আর আমাদের ওই ধারাভাষ্য শুনতে হবে না।” সিএসকের সেই টুইটে বেশ মজা নিতে শুরু করে ধোনির এবং জাদেজার ভক্তরা। অর্থাৎ এর থেকে বোঝায় যাচ্ছে এই মুহূর্তে যে পারছে সেই মজা উড়াচ্ছে সঞ্জয় মঞ্জেরেকরকে নিয়ে।

Related Articles

Back to top button