টাইমলাইনখেলাক্রিকেটIPL

পাখির মতো উড়ে গিয়ে নিকোলাস পুরানের ক্যাচ ধরলেন চেতন সাকারিয়া, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোমবার আইপিএলে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়েলস এবং কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। প্রথমে ব্যাট করে নির্ধারিত কুড়ি অবশেষে 6 উইকেট হারিয়ে 221 রান তোলে পাঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে সঞ্জু স্যামসনের দুরন্ত ব্যাটে ভর করে 217 রানেই শেষ হয়ে যায় পাঞ্জাবের ইনিংস।

এই ম্যাচে রাজস্থান রয়েলসের জার্সি গায়ে অভিষেক ঘটে তরুণ পেসার চেতন সাকারিয়া। অধিনায়ক এর ভরসায় মান রাখলেন চেতন সাকারিয়া, প্রথম ম্যাচে বল হাতে দুর্দান্ত প্রদর্শন করলেন সেই সাথে ফিল্ডিংয়েও করলেন অসাধারণ পারফরম্যান্স। নিজের দ্বিতীয় ওভারেই পাঞ্জাবের বিধ্বংসী ওপেনার মায়াঙ্ক আগারওয়ালকে আউট করে তিনি নিজের প্রথম আইপিএল ম্যাচ টি স্মরণীয় করে রাখলেন।

https://twitter.com/bebaslachara_/status/1381635094163509249?s=20

বোলিংয়ে পাশাপাশি ফিল্ডিংয়েও অসাধারণ পারফরম্যান্স করেন তিনি। ম্যাচের 18 তম ওভারে নিকোলাস পুরনের দুর্দান্ত ক্যাট ঝাপিয়ে নিয়ে সকলকে অবাক করে দিলেন চেতন। ম্যাচের 18 তম ওভারে রাজস্থানের হয়ে বল করতে আসে ক্রিস মরিস। মরিসের ওভারের দ্বিতীয় বলেই শর্ট ফাইন লেগের উপর দিয়ে বড় শট খেলেন নিকোলাস পুরান। সেই সময় শট ফাইন লেগে ফিল্ডিং করা চেতন সাকারিয়া দৌড়ে গিয়ে কার্যত হাওয়াতে নিজের শরীর ভাসিয়ে নিকোলাস পুরানের ক্যাচ ধরেন।

Back to top button