fbpx
টাইমলাইনভারত

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল দীপিকা পাডুকোনের ছপাক! খরচের টাকা উঠবে কি না সেটা নিয়েই সন্দেহ

বাংলা হান্ট ডেস্কঃ যেমন ধীর গতিতে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ‘ছপাক” (Chhapaak) বক্স অফিসে (Box Office) চলছে, সেটা দেখে এটাই বলা যেতে পারে যে এই সপ্তাহ না হলেও আগামী সপ্তাহেই মোটামুটি সব সিনেমা থেকেই সরে যাবে এই সিনেমা। প্রথম উইকেন্ডে দীপিকার ছপাক অজয় দেবগনের তানহাজীকে (Tanhaji) টক্কর দিচ্ছিল। কিন্তু ছয় দিন হওয়ার পর সিনেমায় আর অন্য কথা বলছে।

ট্রেন্ড অ্যানালিস্ট তরণ আদর্শ ছপাক এর ছয়দিনের কালেকশন শেয়ার করেছেন। ওই সিনেমা ষষ্ঠ দিনে মানে গতকাল বুধবার মকর সংক্রান্তির দিনে ২.৬১ টাকা কামাই করেছে। এই সিনেমার মোট কালেকশন হল ২৬.৫৩ কোটি টাকা। ছপাক প্রথম দিন ৪.৭৭ কোটি। শনিবার ৬.৯০ কোটি। রবিবার ৭.৩৫ কোটি। সোমবার ২.৩৫ কোটি। মঙ্গলবার ২.৫৫ কোটি আর বুধবার ২.৬১ কোটি টাকা কামিয়েছে।

কিছু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ৩৫ থেকে ৪০ কোটি টাকা খরচ করে ছপাক তৈরি করা হয়েছে। কম বাজেটের সিনেমার কারণে ছপাক প্রথম উইকেন্ডের কালেকশন দেখে বেশ ভালই বলা হচ্ছিল। কিন্তু উইকডেজে সিনেমার কালেকশন গ্রাফ নীচে নামতেই থাকে। এবার সিনেমা এক সপ্তাহেও সম্পূর্ণ খরচ তুলতে পারবে না।

মেঘনা গুলজার নির্দেশিত ছপাক অ্যাসিড আক্রনাত সার্ভাইভার লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে বানানো। সিনেমায় দীপিকা পাড়ুকোন লক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন। আর বিক্রান্ত লক্ষ্মীর রিয়েল লাইফ পার্টনার অলোক দীক্ষিতের চরিত্রে অভিনয় করেছেন। ছপাক ছাড়াও ১০ই জানুয়ারি অজয় দেবগনের সিনেমা তানহাজী মুক্তি পেয়েছে। বক্স অফিসে এক সপ্তাহেই ১০০ কোটি পার করে ফেলেছে মারাঠা যোদ্ধার জীবনী নিয়ে বানানো এই সিনেমা।

 

Back to top button
Close