টাইমলাইনখেলাক্রিকেট

নিজের ক্ষমতা দেখিয়ে বিরাট-শাস্ত্রীর আবেদন সরাসরি নাকচ করে দিল নির্বাচক চেতন শর্মা, সমর্থকরা বলল সঠিক সিদ্ধান্ত

বাংলা হান্ট ডেস্কঃ ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট শুরু হওয়ার আগে গুরুতর চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ভারত ওপেনার শুভমান গিল। গিলের পরিবর্তে ভারতীয় টিম ম্যানেজমেন্ট এর কাছে শ্রীলঙ্কা সফরে থাকা দুই ওপেনার পৃথ্বী শ এবং দেবদত্ত পাডিক্কলকে চেয়ে আবেদন করে অধিনায়ক বিরাট কোহলি এবং হেডকোচ রবি শাস্ত্রী।

বিরাট কোহলিদের কাছে আবেদন পেয়ে টিম ম্যানেজমেন্ট এর তরফ থেকে ভারতীয় ক্রিকেট দলের সিনিয়র সিলেক্টর চেতন শর্মার কাছে এই বিষয়টি জানানো হয়। তবে বিরাট এবং রবি শাস্ত্রির এই আবেদন সরাসরি নাকচ করে দেন চেতন শর্মা। ভারতীয় দলের প্রাক্তন এই জোরে বোলার সরাসরি জানিয়ে দেন, শুভমান গিল ছাড়াও আর দুই ওপেনার কে এল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়াল রয়েছে ভারতীয় দলে এর সঙ্গে। তাই আলাদা করে আরও অতিরিক্ত ওপেনার পাঠানোর কোন প্রশ্নই ওঠে না। ওরা ধাওয়ানের নেতৃত্বে শ্রীলঙ্কা সফরেই খেলবে।

কে এল রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল থাকার সত্ত্বেও বিরাট কোহলি পৃথ্বী শ এবং দেবদত্ত পাডিক্কলকে ইংল্যান্ড সফরে ডেকে নিয়েছিল তখন থেকে কোহলি এবং রবি শাস্ত্রির এই সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট সমর্থকরা। অবশেষে চেতন শর্মার এই সাহসী সিদ্ধান্ত অর্থাৎ কোহলি এবং শাস্ত্রীর এই অন্যায় আবেদন নাকচ করে দেওয়ায় বেশ খুশি হয়েছেন ভারতীয় সমর্থকরা।

অনেকেই আবার সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন পৃথ্বী শ মুম্বাইয়ের ছেলে তাই রবি শাস্ত্রী তাকে দলে জায়গা দেওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। অপরদিকে দেবদত্ত পাডিক্কল প্রসঙ্গে বিরাট কোহলিকে আক্রমণ করে অনেকে দাবি করেছেন ভারতীয় দলে বেশী করে আরসিবি ক্রিকেটারদের ঢোকাতে চাইছেন কোহলি।

Related Articles

Back to top button