fbpx
আন্তর্জাতিকটাইমলাইনভারত

সিঙ্গেল ও অবিবাহিতদের জন্য সুখবর আনলো চীন, বানিয়ে দেওয়া হচ্ছে রোবট বউ

বাংলাহান্ট ডেস্কঃ এবার থেকে আর কেউ সিঙ্গেল (single) থাকবে না, সবাই পাবে মিঙ্গেল হওয়ার আনন্দ। আর পাঁচজন কাপেলের মত আপনিও আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন, পাবেন এক আলাদা স্বর্গীয় অনুভূতি। আপনার এই সকল চাহিদা মেটাতে চীন (chaina) নিয়ে এল রোবট বউ (robot wife)।

ভ্যলেন্টাইন্স ডে উপলক্ষ্যে সিঙ্গেলদের দুঃখ ঘোচাতে চিন তৈরি করে ফেলল এক অত্যাধুনিক পদ্ধতির রোবট ‘এআই ওয়াইফ’ (AI WIFE) অর্থাৎ রোবট বউ। যা নিতে গেলে আপনার এককালীন খরচা পড়বে ভারতীয় টাকায় ৩ লাখ টাকা, খুব একটা বেশি খরচা বলেও মনে করা হচ্ছে না।

চীনের বেশিরভাগ মানুষই একাকীত্বের কষ্টে ভুগছে। তাই তাদের রোজকারের তেঁতো ব্যস্ত জীবনে ক্ষণিকের স্বস্তি এনে দিতে এই উদ্যোগ গ্রহণ করে চীন। তাই আর দেরি না করে ভ্যলেন্টাইন্স ডে উপলক্ষ্যেই তাঁরা বানিয়ে ফেলল এই রোবট বউ। এই রোবট বউ আপনার বাড়ির সমস্ত কাজ করে আপনাকে ঘরের কাজ করা থেকে মুক্তি দেবে। এবং আপনার সমস্ত আশা আকাঙ্খাকে পূরণও করবে। যার সঙ্গে আপনি দিনের বেশ কিছুটা সময় কাটাতে পারবেন। সারাদিনের ক্লান্তির পর সে আপনার দিনের ক্লান্তিটাকে একটু হলেও ভাগ করতে সক্ষম হবে।

এই রোবট বউয়ের দাম পড়ছে ভারতীয় মুদ্রায় ৩ লাখ টাকা। তবে এক সমীক্ষা করে দেখা গেছে এই রোবট বউয়ের দাম কিন্তু খুব একটা বেশি নয়। একটি ছেলে সারাবছর তাঁর বান্ধবীর পেছনে যে পরিমাণ অর্থ নষ্ট করে, তাঁর তুলনায় এটা খুবই নগণ্য।

Back to top button
Close
Close