টাইমলাইনবিনোদনরাজনীতি

এখনো তো দোষ প্রমাণ হয়নি, পার্থকে জুতো মারতে দেখলে কষ্ট লাগে! বললেন চিরঞ্জিৎ

বাংলাহান্ট ডেস্ক: বঙ্গ রাজনীতিতে ফের কালো অধ‍্যায়। এসএসসি দুনীর্তি কাণ্ডে ইডি তদন্তে নেমে পার্থ চট্টোপাধ‍্যায় (Partha Chatterjee) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ‍্যায়ের (Arpita Mukherjee) ফ্ল‍্যাট থেকে উদ্ধার করেছে যখের ধন। আপাতত দুজনের জায়গা প্রেসিডেন্সি জেল এবং আলিপুর মহিলা সংশোধনাগারে। এবার ফের ‘অপা’ কাণ্ডে মুখ খুললেন অভিনেতা বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjit Chakraborty)।

এর আগে তিনি স্বীকার করেছিলেন ছড়িয়ে ছিটিয়ে থাকা নিজের ‘বান্ধবী’দের কথা। এবার গ্রেফতার পার্থর প্রতি আমজনতার ব‍্যবহার নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন তিনি। অতি সম্প্রতি প্রাক্তন মন্ত্রীকে জুতো ছোঁড়ার ঘটনার তীব্র নিন্দা করে চিরঞ্জিৎ বলেন, এমন ঘটনা মানুষের কাছে আশা করা যায় না।


বিধায়ক বলেন, এখনো কিন্তু দোষ প্রমাণ হয়নি। তার আগেই এ ধরণের ঘটনা একেবারেই উচিত নয়। মনকে কষ্ট দেয়। নিজের সঙ্গে তুলনা করে চিরঞ্জিৎ বলেন, “কাল যদি আমাকে কোনো কারণে ধরে নিয়ে যায়, আমি তো জানি আমি কী করেছি না করেছি। তাই সেক্ষেত্রে এটা অন‍্যায়।”

যদিও ওই ঘটনা যে আমজনতার ক্ষোভের প্রতিফলন সেটাও স্বীকার করেছেন চিরঞ্জিৎ। তাঁর মতে, মানুষ যা পড়ে সেটাই বিশ্বাস করে। তার জন‍্যও এ ধরণের ঘটনা ঘটে বলে মন্তব‍্য করেছেন চিরঞ্জিৎ। পাশাপাশি বিরোধীদেরও কটাক্ষ করেছেন তিনি। বিরোধীদের দাবি, নিয়োগ দুর্নীতিতে তৃণমূলের আরো একাধিক নেতার নাম জড়াবে। এ প্রসঙ্গে চিরঞ্জিৎ বলেন, যারা এগুলো বলছে তারাই বলতে পারবে। বিরোধীদের এটাই মজা। কিন্তু কেন্দ্র থেকে কেউ চোখ পাকালে আর মুখে কথা সরে না।

‘অপা’ কাণ্ডে এর আগেও বিষ্ফোরক মন্তব‍্য করেছিলেন চিরঞ্জিৎ। ভাইরাল হয়েছিল তাঁর বক্তব‍্য। পার্থ চট্টোপাধ‍্যায়ের গ্রেফতারির ঠিক পরেই প্রতিক্রিয়া দিয়েছিলেন অভিনেতা বিধায়ক। পূর্ব মেদিনীপুরের মেচেদায় একটি সভা ছিল তাঁর। মঞ্চ থেকেই তিনি ব‍্যঙ্গ করেন, ‘আমার বান্ধবীরা এদিক ওদিক ছড়িয়ে রয়েছে। তাই ভয় লাগে।’ তবে তিনি এমনও মন্তব‍্য করেছিলেন, বিজেপির হাত থাকতে পারে গোটা ঘটনার নেপথ‍্যে।

Related Articles