টাইমলাইনবিনোদনরাজনীতি

টাকা ও গ্ল‍্যামারের জন‍্য রাজনীতিতে আসছেন তারকারা, মন্তব‍্য চিরঞ্জিতের

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) টিকা (vaccine) নিলেন অভিনেতা তথা তৃণমূলের (tmc) বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী (chiranjit chakraborty)। শোনা যাচ্ছে অন‍্য বারের মতো এবারেও আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে প্রার্থী হতে চলেছেন তিনি। তাই ভোট যুদ্ধে নামার আগে বর্ম হিসাবে করোনার টিকা নিলেন চিরঞ্জিৎ।

অভিনেতা তথা তৃণমূল বিধায়ক বলেন, প্রথমে তিনি ভেবেছিলেন রাজনীতি ছেড়ে অভিনয়ের জগতে ফিরে যাবেন। কিন্তু বর্তমানে নির্বাচনের যা হাল তাই মমতা বন্দ‍্যোপাধ‍্যায় তাঁকে যেতে দেননি। তাই তিনিও  ভোট যুদ্ধের জন‍্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। উপরন্তু নির্বাচনের আগে রাজনীতিতে তারকা যোগ নিয়ে চিরঞ্জিতের বক্তব‍্য, এখন বাংলা ছবির চল তেমন নেই। সেই কারণেই টাকা ও গ্ল‍্যামার পেতে তারকারা রাজনীতিতে আসছেন।


সম্প্রতি বামনগাছিতে দলীয় সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানেই তৃণমূল বিধায়ক মন্তব‍্য করেন, “আগেও দুবার ভোটে দাঁড়ানোর সময় বলেছিলাম আমি রাজনৈতিক ব‍্যক্তিত্ব নই। আমি অরাজনৈতিক ব‍্যক্তি। রাজনীতিতে আসতে চাইনি, এসেছিলাম। দ্বিতীয় বার টিকিট পেয়েছিলাম, জিতেছি।”

চিরঞ্জিৎ আরো বলেন, “তৃতীয় বারও যদি টিকিট পাই তাই করব। যেটা করছিলাম মন দিয়ে একশো শতাংশ কর্তব‍্য পালন করব। যদি না পাই তাহলে আমি আমার জগতে ফিরে যাব। কারণ আমি দলবদলু পার্টি নই।”

এর আগে এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে চিরঞ্জিৎ জানিয়েছিলেন, তিনি প্রথম থেকেই অরাজনৈতিক লোক। তাও মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে ছিলেন। আগে সরকার গঠনের জন‍্য অনেক সিটের প্রয়োজন ছিল তৃণমূলের। তাই মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের কথাতেই ২০১১ ও ২০১৬ তে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি।

কিন্তু এবারে অব‍্যাহতি চান রাজনীতি থেকে, এমনটাই বক্তব‍্য চিরঞ্জিতের। সে কথা জানিয়ে মমতাকে চিঠিও লিখেছেন তিনি। তবে এখনো নেত্রীর তরফে কোনো উত্তর মেলেনি। চিরঞ্জিতের বক্তব‍্য, তৃণমূল ছাড়লেও অন‍্য দলে যোগ দেবেন না তিনি। বরং ফিরবেন নিজের আসল জায়গা, অভিনয় জগতে। তবে বিজেপিতে তিনি যাবেন না, একথাও স্পষ্ট করেই জানিয়ে দিয়েছিলেন চিরঞ্জিৎ।

Back to top button