টাইমলাইনভারত

৫৫৪৯৫ টাকার অনলাইনে অর্ডার দেওয়া ল্যাপটপ এর বদলে এলো এক বাক্স চকলেট

করোনার পরবর্তি সময় কমবেশি সবারই অনলাইনে কেনাকাটা পছন্দের। বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইটের মাধ্যমে আজ সহজে ঘরে বসে অর্ডার করা যায় বিভিন্ন জিনিস। সম্প্রতি এক ব্যক্তি অনলাইনে ল্যাপটপ অর্ডার দিয়েছিলেন।

প্রোডাক্ট তারিখ অনুযায়ী ডেলিভারিও হয়।
কিন্তু বাক্স খুলতে চক্ষু চড়ক গাছ হয় ওই ব্যক্তির।ল্যাপটপ এর বদলে এসেছে চকোলেট এর বক্স । টেনশন তখন বেড়ে যায় যখন ওই ব্যক্তি দেখেন যে তার ফোনে ক্রেডিট কার্ড থেকে ৫৫৪৯৫ টাকা কেটে নেওয়ার ম্যাসেজ আসে।

যে ব্যক্তির সাথে এই ঘটনা ঘটেছে তার নাম অমিত গোয়েল। অমিত গোয়েল নামের ওই ব্যক্তি আগ্রায় it কোম্পানি তে চাকরি করেন। তবে করোনার
পরিস্থিতির জন্য তিনি গুরুগ্রাম এ তার নিজের বাড়ি থেকেই কাজ করেন। নিজের কাজের জন্য উনি ল্যাপটপ অর্ডার দিয়েছিলেন । তা ১৪ই ফেব্রুয়ারি ডেলিভারি হলে ,তিনি যখন বাক্স খুললেন তখন দেখেন একটা ক্যাডবেরি বাক্স। ঘরের বাইরে দেখলেন ততক্ষণে ডেলিভারি বয় চলে গিয়েছে।এবং মোবাইল এর মেসেজ দেখলেন তার ক্রেডিট কার্ড থেকে ৫৫৪৯৫ টাকা টাকা ট্রান্সফার হয়ে গিয়েছে।

এর পর তিনি শপিং কোম্পানির ট্রোল ফ্রী নাম্বার কল দিলে তারা বলে তিন দিনের মধ্যে টাকা ফেরত দেবে।দেখতে দেখতে ৭দিন পেরিয়ে গেলেও টাকা ফেরত আসে না। বারং বার ফোন দিলেও কোনো উত্তর আসে না ।শেষে তিনি এক বন্ধুর পরামর্শ এ সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করেন। এরপর শপিং কোম্পানিটি নড়ে চড়ে বসে,এবং টাকা ফেরত দেয় এবং অবশেষে ব্যক্তিটি টাকা ফেরত পান।

Back to top button